বরকলে প্রধান শিক্ষকদের মাসিক সভা

Published: 12 Sep 2019   Thursday   

রাঙামাটির বরকলে বৃহস্পতিবার প্রধান শিক্ষকদের নিয়ে মাসিক অালোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।   

 

উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের কনফারেন্স কক্ষে  উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ অাব্দুল হান্নান পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলার প্রাথমিক  সহকারী শিক্ষা অফিসার মোঃ রবিউল হোসেন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মোঃ মোর্শেদ অালম ।

 

এসময় উপজেলা সহকারী শিক্ষা অফিসার রাঙ্গা মারমা,  অাখি তালুকদার ও হিতৈষী চাকমা উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথি বক্তব্য মোঃ রবিউল হোসেন বলেন,মানুষ সামাজিক জীব। তাই মানবিক ও সুশৃঙ্খল সমাজ ব্যবস্থা গড়তে হবে। 

 

তিনি বলেন মানুষ গড়ার কারিগর হলেন শিক্ষক। শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের যেমনি দায়িত্ব পালন করা দরকার তেমনি মায়ের ভূমিকাও অতুলনীয় বলে তিনি মতামত প্রকাশ করেন। 

 

তিনি অারো বলেন সন্তানদের প্রথম ও সর্বশ্রেষ্ঠ শিক্ষক হচ্ছেন মা। অার সন্তানদের দায়িত্ববান হতে সঠিক শিক্ষা দিতে হবে বলে পরামর্শ দেন জেলা প্রাথমিক  সহকারী শিক্ষা অফিসার রবিউল হোসেন। 

 

তিনি অারো বলেন, ভালো কাজে পৃথিবীতে কোন সীমারেখা নেই এবং মানুষকে সম্মান করা পৃথিবীতে বড় কিছু নেই। সেক্ষেত্রে বরকল উপজেলায় অবকাঠামো উন্নয়ন ব্যবস্থায় সুবিধা অসুবিধাগুলো শিক্ষকদের নজরে আনার নির্দেশ দেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত