রাঙামাটি শহর পরিষ্কার-পরিচ্ছন্নতার লক্ষে তদারকিতে নেমেছেন ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দিন

Published: 23 Sep 2019   Monday   

পর্যটন শহর রাঙামাটির পৌর এলাকা সবুজ, পরিচ্ছন্ন, স্মার্ট, পর্যটন বান্ধব শহর হিসেবে গড়ে তোলার জন্য ব্যাপক জন সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসেবে সোমবার পরিস্কার পরিচ্ছন্নতার অভিযানে নেমেছেন ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দিন।

 

সোমবার ভোর ৬টা থেকে দুপুর পর্যন্ত শহরের পৌর সভার আওতায় ৯টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লায় জমে থাকা ময়লা-আবর্জনা পরিষ্কার নিয়মিত করা হচ্ছে কিনা তার দেখার জন্য ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের লক্ষে রাঙামাটি পৌরসভার পরিষ্কার-পরিচ্ছন্নতার পিকআপ ভ্যান ও কর্মীদের সাথে সকাল থেকে দিনব্যাপী তদারকিতে মাঠে ছিলেন ভারপ্রাপ্ত মেয়র।  এসময় তিনি পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মীদের সাথে নিয়ে  পিকআপ ভ্যান ও কর্মীদের সাথে থেকে শহরের জুড়ে ডাষ্টবিনে ডাষ্টবিনে পরিদর্শন করেন এবং জমে থাকা ময়লা-আবর্জনা ঠিকমত করার জন্য পৌর পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মীদের  নির্দেশ দেন।

 

এসময় জনসাধারনকে সচেতন নাগরিক হিসেবে উল্লেখ্য করে, নাগরিকদের যত্রতত্র ময়লা-আবর্জনা না ফেলে নির্দিষ্ট জায়গায়, ডাষ্টবিনে ফেলার জন্য অনুরোধ জানান। পাশাপাশি তিনি রাঙামাটি শহরকে পর্যটন বান্ধব শহর হিসেবে গড়ে তোলার জন্য সকলকে সহযোগিতা করা জন্য আহব্বান জানান ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দিন।

 

ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দিন বলেন, আজকের এই তদারকি ও প্রচারাভিযান, স্বাস্থ্য সম্মত সুন্দর ও পরিচ্ছন্ন শহর গড়ে তোলার লক্ষই ছিলো তার মূল উদ্দেশ্য। তিনি বলেন, এসব কাজ রাঙামাটি পৌরসভা কিংবা কারো একার পক্ষে সম্ভব নয়। তাই সকলকে এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

 

ময়লা-আবর্জনা পরিষ্কার-পরিচ্ছন্নতার লক্ষে মেয়র নিজে উপস্থিত থেকে তদারকি করার জন্য বিভিন্ন শ্রেণি প্রেশার মানুষ সদ্য ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দিনকে ধন্যবাদ জানান।

 

প্রসঙ্গত: রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী প্রশিক্ষনের জন্য থাইল্যান্ড এবং দক্ষিন কুরিয়া সফরে যাওয়ার কারনে রাঙামাটি পৌরসভায় মেয়রের অবর্তমানে দায়িত্ব পালন করবেন প্যানেল মেয়র-১ জামাল উদ্দিন ।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত