রাঙামাটিতে চ্যানেল আইয়ের জন্মদিন পালন

Published: 01 Oct 2019   Tuesday   

বেসরকারী টেলিভিশন চ্যানেল আইয়ের ২১তম বর্ষে পদাপর্ণ উপলক্ষে মঙ্গলবার রাঙামাটিতে বর্ণাঢ্য র‌্যালী আলোচনাসভা ও শিশুদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ কনফারেন্স রুমে  রুমে¡ অনুষ্ঠিত আলোচনা সভায় চ্যানেল আই রাঙামাটি প্রতিনিধি মনসুর আহম্মেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো: জামাল উদ্দিন, রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, রাঙ্গামাটি জেলা যুবলীগের সহ-সভাপতি মো: আবু তৈয়ব, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, রাঙ্গামাটি জার্নালিষ্ট নেটওয়ার্কের সাধারন সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক মো : শফিকুর রহমান, রাঙ্গামাটি সেইভ দ্য ন্যাচারের সভাপতি মো: ফজলুল করিমসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

আলোচনা সভায় জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ বলেন, চ্যানেল আই তার কার্যক্রমের মাধ্যমে দেশের একটি জনপ্রিয় চ্যানেলে পরিনত হয়েছে। তাদের অনুষ্ঠানগুলো খুবই যুগোপযোগি ও মানসম্মত ভবিষ্যতে ও চ্যানেল আইয়ের উত্তোরোত্তর সফলতা কামনা করেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

 

জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, চ্যানেল আইয়ের প্রোগ্রামগুলোর মধ্যে অন্যতম ভালা লাগার অনুষ্ঠান হচ্ছে তৃতীয় মাত্রা, কৃষিভিত্তিক অনুষ্ঠান, শিশুদের নিয়ে বিভিন্ন ইভেন্ট যা খুবই ভালো লাগে।

 

তিনি বলেন, চ্যানেল আইয়ের সেরা কন্ঠের মাধ্যমে রাঙ্গামাটির মেয়ে পর্ণি চাকমা তার সফলতা দেখিয়েছে। প্রত্যন্ত এলাকার প্রতিভাবানদের তুলে নিয়ে আসতে চ্যানেল আই যে সুযোগ সৃষ্টি করে দিচ্ছে তা প্রশংসার দাবী রাখে । জনকল্যানে ভবিষ্যতে ও চ্যানেল আই তাদের অগ্রযাত্রা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

আলোচনাসভা শেষে অতিথিবৃন্দ জন্মদিনের কেক কাটেন এবং শিশুদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন। এর আগে চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় হতে জেলা পরিষদ পর্যন্ত একটি বর্ণাঢ্য র‌্যালী অনুষ্টিত হয়।

 

উল্লেখ্য চ্যানেল আইয়ের ২১ তম বর্ষে পদার্পণ উপলক্ষে রাঙামাটিতে এবার ৭দিন ব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

 

উল্লেখ্য, গেল ৩০ সেপ্টেম্বর সোমবার শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতার মাধ্যমে রাঙ্গামাটিতে ৭দিন ব্যাপী কর্মসূচীর উদ্বোধন করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত