বিলাইছড়ি মোটর সাইকেল মালিক সমবায় সমিতি লিঃ এর পরিচিতি সভা

Published: 02 Oct 2019   Wednesday   

বিলাইছড়ি উপজেলায় বুধবার উপজেলা শিল্পকলা একাডেমীতে বিলাইছড়ি মোটর সাইকেল মালিক সমিতি লিঃ এর এক পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

সকালে বিলাইছড়ি মোটর সাইকেল মালিক সমিতি লিঃ এর আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী, উপজেলা আ’লীগ সভাপতি (ভারঃ) অংচাখই মারমা ও সাধারণ সম্পাদক শেখ সাহিদুল ইসলাম, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী, প্রাক্তন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়সেন তঞ্চঙ্গ্যা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাশ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা (ভারঃ) সুনীল বরন চাকমা, ১নং বিলাইছড়ি ইউপির চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান ও উপজেলা ছাত্র লীগের সভাপতি ঊষামং মারমা। বিলাইছড়ি মোটর সাইকেল মালিক সমিতি লিঃ এর সভাপতি আকাশ চাকমার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিলন খীসার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সমবায় সমিতির সদস্য ধনমনি চাকমা। আসন গ্রহণের পর প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দদের ফুলের তোরা দিয়ে অভ্যর্থনা জানানো হয়। পরে সন্ধ্যায় সমিতির আয়োজনে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

পরিচিতি সভায় বক্তারা বলেন, এক সময় আপনারা বিক্ষিপ্তভাবে গাড়ী চালালেও এখন একত্রিত হয়ে সমিতি গঠন করে ঐক্যবোদ্ধ হয়েছেন তার জন্য ধন্যবাদ জানায়। সমিতি গঠন করা সহজ কিন্তু টিকিয়ে রাখা কঠিন। তাই সকল সদস্যর মধ্যে একতা, বিশ্বাস ও সমন্বয় সাধনের মনোভাব থাকতে হবে। এবং সততা ও আদর্শ ঠিক থাকলে অভীষ্ট লক্ষ্যে সহজে পোঁছা যায়। তারা বলেন, বর্তমানে বাংলাদেশে বিরাট সমস্যা হচ্ছে বেকারত্ব। কিন্তু আপনারা স্ব -উদ্যোগে কারোর মুখাপেক্ষী না হয়ে নিজেই নিজের আত্বকর্মসংস্থানের ব্যবস্থা করেছেন তা অত্যন্ত প্রশংসার দাবিদার। তাই আপনারা মোটরযান আইন মেনে গাড়ী চালাবেন। এবং সর্বদা মাদক গ্রহণ করা থেকে বিরত  থাকবেন। এসময় বক্তারা আরও বলেন, এটি একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। এবং দেশকে উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে পুরুষের পাশাপাশি নারীদেরকেও এগিয়ে যেতে হবে। তাই তারা নারীদেরকেও প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে এই পেশায় আশার আহবান জানান। এবং সমিতির সকল সদস্যকে ড্রাইভিং লাইসেন্স গ্রহণ করার কথা বলা হয়।

--হিলবিডি২৪.সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত