রাঙামাটিতে ইয়াবাসহ আটক একজন

Published: 02 Oct 2019   Wednesday   

মাদক নিয়ন্ত্রণ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে রাঙামাটিতে ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে  মঙ্গলবার শহরের কাঁঠালতলী এলাকা হতে ১২পিছ ইয়াবাসহ মোঃ তৌহিদুল আলম(৪৮)কে আটক করে রাঙামাটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

সূত্রে জানাগেছে,রাঙামাটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এসময় তার সঙ্গীয় অফিসার স্টাফ ইয়াবা অভিযানে অংশ গ্রহন করেন।প্রায় ১ঘন্টা অভিযান পরিচালনা করে ১২পিছ ইয়াবাসহ পুরাতন মাদক সেবক ও মাদক ব্যবসায়ি মোঃ তৌহিদুল আলম(৪৮)কে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণআইনে উক্ত কার্যালয়ের এসআই মো.জসিম উদ্দিন বাদী হয়ে মোঃ তৌহিদুল আলমের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। মামলা নং-০১ তারিখ ১অক্টোবর ২০১৯।

 

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোঃ জাহেদুল হক রনি বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অভিযান পরিচালনা করে শহরের কাঁঠালতলী থেকে ১২পিছ ইয়াবাসহ মোঃ তৌহিদুল আলমকে আটক করে থানায় সোপর্দ করেন। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। সে পুরাতন একজন মাদক সেবনকারি ও ব্যবসায়ি বলে পরিচিত। তার বিরুদ্ধে মাদক আইনে আগেও বেশ কটি মামলা রয়েছে।

 

রাঙামাটি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বলেন, সরকার মাদকের বিরুদ্ধে যে অভিযান পরিচালনা করছেন তারই ধারাবাহিকতায় রাঙামাটিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনা বলেছেন যেখানে মাদক ইয়াবা সেখানেই অভিযান চালাতে নির্দেশ দিয়েছেন। মাদক সেবনকারি ও মাদক বিক্রেতাকে ছাড় দেওয়া হবেনা। মাদক ছাড় মাদক মুক্ত বাংলাদেশ গড়। এই প্রত্যয় ব্যক্ত করে সবাইকে সচেতন করতে রাঙামাটি শহরসহ জেলা উপজেলা পর্যায়ে জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতায় বেশ কিছু সচেতনতামূলক অনুষ্ঠান করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

--হিলবিডি২৪.সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত