বরকলে সার্বজনীন শারদীয় দূর্গোৎসবের মাঙ্গলিক শুভ উদ্বোধন

Published: 05 Oct 2019   Saturday   

রাঙামাটির বরকলে শ্রী শ্রী হরিমন্দিরে বর্ণিল অায়োজনের মধ্যে দিয়ে সার্বজনীন শারদীয় দূর্গোৎসব শুরু হয়েছে। 

 

শুক্রবার সন্ধ্যা ৭টায় বরকলের শ্রী শ্রী হরিমন্দিরে ধর্মীয় অালোচনা সভা ও ষষ্ঠীপূজার মধ্যে দিয়ে সার্বজনীন দূর্গোৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি শুভ উদ্ভোদন ঘোষণা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা।  

 

অনুষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি  সুমন কর্মকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা, এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্যাম রতন চাকমা ও বরকল মডেল থানার  অফিসার  ইনচার্জ মোঃ জসীম উদ্দিন। 

 

এসময় অাইমাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অমর কুমার চাকমা বরকল উপজেলার হেডম্যান ও  কার্বারী এ্যাসোসিয়েশনের সভাপতি নন্দ বিকাশ চাকমা  বরকল ইউনিয়নের অাওয়ামীলীগের সভাপতি ছিংহেন রাখাইন অনুষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সৈকত মহাজন ভূবণ ও শ্রী শ্রী হরিমন্দিরের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক দোলন দাশ সহ বিভিন্ন এলাকার মা দূর্গার ভক্তরা উপস্থিত ছিলেন।

 

উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা বলেন- ধর্ম যার যার উৎসব সবার বলে তিনি মন্তব্য করেন। 

 

তিনি বলেন ধর্মীয় অনুশাসনে প্রকৃত শিক্ষা গ্রহণ না করলে দেশে অরাজকতা সৃষ্টি হবে।একমাত্র  প্রকৃত ধর্মীয় শিক্ষায় পারে ব্যক্তি, সমাজ,পরিবার, রাষ্ট্র পরিবর্তন করতে ও মানব কল্যাণমূখী হতে। তিনি অায়োজিত সার্বজনীন শারদীয় দূর্গোৎসবে প্রধান অতিথি বক্তব্য এসব কথা বলেন। 

 

তিনি অারো বলেন বরকল উপজেলা পরিষদে কোন বরাদ্দ না থাকায় সার্বজনীন শারদীয় দূর্গোৎসবে অনুদান দিতে না পাড়ায় দুঃখ প্রকাশ করেন। তবে চলতি বছরে যদি উপজেলা পরিষদে নতুন কোন বরাদ্দ অাসে তখন শ্রী শ্রী হরিমন্দিরের উন্নয়নের স্বার্থে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে অাশা প্রকাশ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা।   

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.  

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত