বৃহস্পতিবার থেকে রাঙামাটিতে মাস ব্যাপী বানিজ্য মেলা শুরু হচ্ছে

Published: 09 Oct 2019   Wednesday   

বৃহস্পতিবার থেকে মাস ব্যাপী রাঙামাটিতে বানিজ্য মেলা শুরু হচ্ছে। রাঙামাটির উৎপাদিত পন্য ও হস্তশিল্পকে দেশ-বিদেশে মধ্যে পরিচিতি করার লক্ষে এই মেলার আয়োজন। 

 

বুধবার বিকালে রাঙামাটি চেম্বার অফ কমার্স ইন্ডাষ্ট্রিসের সন্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সন্মেলনে রাঙামাটি চেম্বার অফ কমার্স ইন্ডাষ্ট্রিজের সভাপতি বেলায়েত হোসেন বেলাল এ কথা জানান। এসময় রাঙামাটি চেম্বার অফ কমার্সের পরিচালক মোঃ শাহ আলম, মামুনুর রশীদ মামুন, উসাং মং রাখাইন, আবুল মনসুর ও নিজাম উদ্দীন।

 

সংবাদ সন্মেলনে বলা হয়, আজ বৃহস্পতিবার থেকে মাস ব্যাপী শহরের জিমনেসিয়াম চত্বরে রাঙামাটি  বানিজ্য মেলার  উদ্বোধন করার কথা রয়েছে রাঙামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদার। এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীরসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তরা উপস্থিত থাকবেন।

 

সংবাদ সন্মেলনে আরো বলা হয়, রাঙামাটি জেলায় অনেক হস্ত শিল্পজাত পন্য  রয়েছে।  যে শিল্পগুলোকে দেশ-বিদেশে সরিয়ে দিতে ও পরিচিতি করতে পারলে এ এলাকায় অর্থনৈতিকভাবে সাবলম্বী হবে এবং বেকার যুবক-যুবতীদের কর্ম সংস্থান সৃষ্টি হবে। তাই এই লক্ষ্যেকে সামনে রেখে মাস ব্যাপী এই বানিজ্য মেলার আয়োজন। মেলায় বিভিন্ন পন্য নিয়ে প্রায় ৪০টি ষ্টল থাকবে। সকাল ৯টা থেকে বিকাল ৮টা পর্ষন্ত সবাইয়ের জন্য মেলার প্রাঙ্গন উন্মুক্ত থাকবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত