রাঙামাটির রাজস্থলীতে অস্ত্রসহ গুলিবিদ্ধ ১ ব্যক্তির লাশ উদ্ধার

Published: 09 Oct 2019   Wednesday   

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকঁকাছড়ির পাড়ার সুইচ গেইট এলাকায় ১টি এলজিসহ অংসু অং মারমা(৪৫) নামের গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালের দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

 

পুলিশ ও স্থাণীয় জানায়, বুধবার ভোর রাতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকঁকাছড়ির পাড়ার সুইচ গেইট এলাকায় অংসু অং মারমা নামের একজনের গুলিবিদ্ধ লাশ পড়ে দেখতে পায় স্থানীয় লোকজন। পরে চন্দ্রঘোনা থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। তার শরীরে দুটি গুলির আঘাতের চিহৃ রয়েছে। এসময় মৃত দেহের  পাশে থাকা ১টি দেশীয় বন্দুক উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির বাড়ী খাগড়াছড়ির পানছড়ি উপজেলায়। তবে নিহত ব্যক্তির নাম পাওয়া গেলেও তিনি কোন সংগঠনের জড়িত ছিলেন তা জানা যায়নি। তবে স্থানীয় কয়েকটি সূত্র জানিয়েছে মঙ্গলবার রাতে কাকঁকাছড়ির নাইক্ষ্যাছড়ি  এলাকায় স্থানীয় লোকজন গোলাগুলির শব্দ শুনছেন। তবে কোন দলের সাথে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে তা জানাতে পারেনি সূত্রটি।

 

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দীন জানান, ঘটনাস্থল থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ । এসময় মৃত দেহের পাশ থেকে ১টি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে। তবে নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত