বরকলে কৃষক-কৃষাণীদের মাঝে সার ও কৃষি উপকরণ বিতরণ

Published: 12 Nov 2019   Tuesday   

বরকলে  মঙ্গলবার ২০১৯-২০ অর্থ বছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতাধীন কৃষক-কৃষাণীদের মাঝে ভুট্টার বীজ, সার ও কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।  

 

বরকলে কৃষি সম্প্রসারণ  অধিদপ্তরের উদ্যোগে  উপজেলা পরিষদের প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা।   

      

এসময় সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিদ্যুৎ কুমার চৌধুরী সভাপতিত্বে কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন অাইমাাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অমর কুমার চাকমা। অন্যান্যদের মধ্যে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের  উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা শিমুল চাকমা উপ-সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুব্রত চৌধুরী উপ-সহকারী কৃষি সম্প্রসারণ সুকুমার তালুকদার উপ-সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ইতি চাকমা , উপ-সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা  অনুপ কুমার দত্ত,  উপ-সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা উত্তরা চাকমা, সুনিতা চাকমা ও এলি চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।

 

অতিথিরা উপজেলার ৫ ইউনিয়নের মধ্যে সুবলং ইউনিয়নে ২০ জন বরকল ইউনিয়নে ২০ জন অাইমাছড়া ইউনিয়নে ২০ জন ভূষণছড়া ইউনিয়নে ২৫ জন ও বড় হরিণা ইউনিয়নে ১৫ জন সর্বমোট ১শ জন কৃষকদের মাঝে  ভূট্টার বীজ ও সার বিতরণ করা হয়। তারমধ্যে প্রতি কৃষককে ভুট্টার বীজ ২কেজি এমওপি সার ১০কেজি ও ডিএপি সার ২০ কেজি করে সর্বমোট ভূট্টার বীজ ২শ কেজি এমওপি সার ১হাজার কেজি ও ডিএপি সার ২হাজার কেজি  বিতরণ করা হয়। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.        

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত