রাঙামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

Published: 17 Nov 2019   Sunday   

রাঙামাটির ঘাগড়ায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। রোববার সকাল দশটার সময় এই দূর্ঘটনা ঘটে। নিহত পাহাড়ি কন্যার নাম এশিচিং মারমা (২০)। সে রাঙামাটি সরকারী কলেজের বিএসএস (অনার্স) এর শিক্ষার্থী। এই ঘটনার আরো চারজন আহত হয়েছে। আহতরা হলো:- সিএনজি চালক দুলাল (৫৫), আকতার বেগম (৪০) তানভীর (২), শিলমনি (২৫)।


স্থানীয়রা জানায়, রাঙামাটি-চট্টগ্রাম সড়কের রানীর হাট থেকে সিএনজি অটোরিক্সা (চট্টগ্রাম-থ-১২-৮০২৭) ৫জন যাত্রী নিয়ে রাঙামাটি শহরে আসার সময় ঘাগড়ার কলা বাগান এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে যাওয়া দ্রæতগতির একটি ট্রাক (চট্টমেট্রো-ট-১১-৮১৮৪) উক্ত সিএনজিকে ধাক্কা দেয়। এতে ভেতরে থাকা অটোরিক্সা যাত্রী এশিচিং মারমা ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
আহতদের মধ্যে শীলমনি চাকমা নামের একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর তিনজন রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল্লা জানান, সকালে ঘাগড়ার কলা বাগান এলাকায় ট্রাক ও অটোরিক্সা সাথে সংর্ঘষ হলে ঘটনাস্থলে এক নারী শিক্ষার্থী নিহত ও ৪ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক করা হলেও ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত