বিলাইছড়িতে জোড়া হত্যার মামলায় তিনজনকে আসামী

Published: 01 Dec 2019   Sunday   

রাঙামাটির বিলাইছড়ি উপজেলাতে দুই ভাইকে কুপিয়ে হত্যার দায়ে বিলাইছড়ি থানাতে একটি হত্যা মামলা করা হয়েছে।

 

অবৈধ অনুপ্রবেশ করে গুরুতর জখমের মাধ্যমে হত্যার অপরাধে নিহতদের বড় ভাই সুকান্ত তঞ্চঙ্গ্যা নিজে বাদী হয়ে বিলাইছড়ি থানায়  ৪৪৭/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২ ও ৩৪ দ- বিধি ধারায় এই হত্যাকা-ের মামলাটি করেন। মামলা নং- ১, তারিখঃ ৩০/১১/২০১৯ খ্রিঃ । মামলার প্রধান আসামী  হত্যাকারী লক্ষীজয় মার্মা (২৬)। এছাড়া মামলার অপর দুই আসামী হলো হত্যাকারীর ছোট বোন সূচনা মার্মা (বিউটি) (১৮) ও পিতা কালামং মার্মা (৫৫)।

 

 পরিবার সূত্রে জানা যায়, গতকাল ময়না তদন্ত শেষে নিহতদের নিজ গ্রামে ধর্মীয় রীতিনীতি অনুযায়ী সৎকার করা হয়েছে।

 

বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, যেহেতু ঘটনার সময় তার বোনও ঘটনাস্থলে উপস্থিত ছিল এবং বাবাও বাড়ির আশেপাশে উপস্থিত থাকায় মোট তিন জনকে আসামী করা হয়েছে। আসামীরা বর্তমানে পলাতক রয়েছে। তাই তাদেরকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

উল্লেখ্য, গেল ২৯ নভেম্বর গরু দিয়ে বাগানের ফলের গাছ নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিবেশী লক্ষীজয় মার্মা ধারালো দা দিয়ে গ্রাম পুলিশ সদস্য দীপংকর তঞ্চঙ্গ্যা (৩০) ও ছোট ভাই শ্রীকান্ত তঞ্চঙ্গ্যাকে (২০) কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় নিহতদের বড় বোন সোনা বালা তঞ্চঙ্গ্যা (৩৭) ও তার ছেলে প্রশান্ত তঞ্চঙ্গ্যাও (১২) গুরুতর আহত হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত