জুরাছড়িতে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন

Published: 16 Dec 2019   Monday   

 সোমবার জুরাছড়িতে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়।     

                                                  

 

দিনের ভোরের আলো ফোটার সাথে সাথে উপজেলার সরকারী, বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান সহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ  শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে এবং শহীদদের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে কর্মসূচী অনুসারে  চিত্রাঙ্কন, দেশাত্ববোধক গান, কুচকাওয়াজ, পুরস্কার বিতরন এবং বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

দিনের শুরুতে কর্মসূচি অনুসারে উপজেলা মাঠে জুরাছড়ি উপজেলার রিসোর্স কর্মকর্তা মো: মোর্শেদুল আলমের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে কচিকাঁচা শিশুদের পরিবেশনায় জাতীয় সংগীত পরিবেশন করার পর এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

পরে উপজেলা বাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বাণী প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুর রহমান এবং অনুষ্ঠানের শুভ  উদ্বোধন ঘোষনা করেন উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা। পরে প্যারেড  কমান্ডার  মো:ওয়াহিদুল ওয়াহিদের পরিচালনায় মাঠ পার্শ্ব শুরু হয় এবং  পুলিশ বাহিনী,  আনসার বাহিনী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহনে, ডিসপ্লে, কুচকাওয়াজ প্রদর্শন করেন।

 

এসময় উপজেলা চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহফুজুর রহমান, উপজেলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহমুদুল হায় পি,পিএম পরিদর্শন করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত