স্বাধীনতা বিরোধীরা দেশকে অস্থিতিশীল করতে গোপনে সক্রিয় রয়েছে - বৃষ কেতু চাকমা

Published: 16 Dec 2019   Monday   

দেশে যুদ্ধাপরাধীদের বিচার হলেও স্বাধীনতা বিরোধী চক্র এখনও স্বক্রিয়। তারা এখনো দেশকে অস্থতিশীল করতে গোপনে কাজ করে চলেছে বলে মন্তব্য করেছেন  রাঙাামটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা।

 

সোমবার বিজয় দিবসে রাঙাামটি পার্বত্য জেলা পরিষদের আয়োজনে পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত রাঙামাটির বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান এ কথা বলেন।

 

জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন ব্যহৃত করতে উঠে পরে লেগেছে। তিনি কোন ষড়যন্ত্রককারী গোষ্ঠী যাতে দেশকে পিছিয়ে নিতে না পারে সে জন্য মুক্তিযোদ্ধা’সহ দেশপ্রিয় সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

 

অনুষ্ঠানে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা হাজী মোঃ কামাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য সান্তনা চাকমা, রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রোবার্ট রোনাল্ড পিন্ট, রাঙামাটি মুক্তিযোদ্ধা সংসদ (সদর) এর কমান্ডার মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল শুক্কুর বক্তব্য দেন। স্বাগত বক্তব্য দেন জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ।

 

এ সময় জেলা পরিষদের সদস্য সাধন মনি চাকমা, পরিষদের সদস্য ত্রিদিপ কান্তি দাশ, পরিষদের সদস্য অমিত চাকমা রাজু, সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সদস্য মনোয়ারা জাহান, পরিষদ সদস্য থোয়াইচিং মারমা, পরিষদ সদস্য অমিত চাকমা রাজু, পরিষদ সদস্য রেলমলিয়া পাংখোয়া’সহ মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন ব্যহৃত করতে উঠে পরে লেগেছে। তিনি কোন ষড়যন্ত্রকারী গোষ্ঠী যাতে দেশকে পিছিয়ে নিতে না পারে সে জন্য মুক্তিযোদ্ধা’সহ দেশপ্রিয় সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

 

পরে রাঙামাটির ৬শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের হাতে ৩হাজার, ৫৬জন বীর মুক্তিযোদ্ধাকে ১হাজার ৫শত এবং ৩০জন মৃত মুক্তিযোদ্ধা পরিবারকে ১হাজার ৫শত টাকা করে প্রত্যোককে সম্মাননা ভাতা ও প্রত্যোককে একটি করে শীতবস্ত্র প্রদান করেন পরিষদ চেয়ারম্যান ও অন্যান্য অতিথিরা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত