সভাপতি শ্রদ্ধালংকার মহাথেরো ও সাধারন সম্পাদক কীর্তিনিশান চাকমা নির্বাচিত

Published: 21 Dec 2019   Saturday   

রাঙামাটির মোনঘর শিশু সদনে শনিবার বার্ষিক সন্মেলন ও কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

 

এতে সভাপতি পদে শ্রদ্ধালংকার মহাথেরো ও কীর্তিনিশান চাকমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

মোনঘর আবাসিক বিদ্যালয় হল রুমে আয়োজিত বার্ষিক সন্মেলনে মোনঘরের বার্ষিক অগ্রগতি প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন, ২০২০ অর্থ বছরের জন্য বাজেট উপস্থাপন, বার্ষিক কর্ম পরিকল্পনা পেশ করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আশোক কুমার চাকমা। কার্যকরী পরিষদের  সাধারন সম্পাদক কীর্তিনিশান চাকমার সঞ্চালনায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি সুকুৃমার দেওয়ান, প্রাক্তন সভাপতি আরতি চাকমা, সহ-সভাপতি শ্রদ্ধালংকার মহাথেরো, মোনঘর আবাসিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক লতিকা তালুকদার প্রমুখ। এসময় মোনঘর আবাসিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝিমিত ঝিমিত চাকমা, সিনিয়র শিক্ষকসহ মোনঘরের সাধারন কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সাধারন সদস্যরা মোনঘরের উন্নয়নের লক্ষে বিভিন্ন পরামর্শ তুলে ধরেন। 

 

বার্ষিক সন্মেলনে মোনঘর কার্যকরী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে শ্রদ্ধালংকার মহাথেরো, সহ-সভাপতি পদে বাঞ্চিতা চাকমা, নিরুপা দেওয়ান, গৈরিকা চাকমা, প্রসেনজিৎ চাকমা,সাধারণ সম্পাদক কীর্তিনিশান চাকমা সাধারণ সম্পাদক, যুগ্ন সম্পাদক বুদ্ধদত্ত ভিক্ষু,যুগ্ন সম্পাদক সোনাধন চাকমা  কোষাধ্যক্ষ সমর বিজয় চাকমাকে নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত