পার্বত্য শিক্ষা সহায়ক ফাউন্ডেশন ট্রাস্টের কম্বল বিতরণ

Published: 25 Dec 2019   Wednesday   

রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন দুর্গম পাহাড়ি এলাকায় দুঃস্থ, অসহায়, বিধবা ও প্রতিবন্ধী মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করছে পাহাড়ের স্বেচ্চাসেবী সংগঠন পার্বত্য শিক্ষা সহায়ক ফাউন্ডেশন ট্রাস্ট।

 

ঢাকার বিডি জবস স্বস্তি লিমিটেডের চেয়ারম্যান আহমদ ইসলাম মুকশিত, ঢাকার কবি ও সাহিত্যিক মাহমুদুল হাসান মাছুম, তামান্না হাসান, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল আর্থিক সহায়তা দেন।

 

তানঝাঙ্ শিল্পী গোষ্ঠীর সার্বিক সহযোগিতায় বুধবার  কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঘিলাছড়ি মৌজার দুর্গম পাহাড়ি গ্রাম উল্টাপাড়ায় অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এ সময় দৈনিক যুগান্তরের রাঙামাটি প্রতিনিধি ও পার্বত্য শিক্ষা সহায়ক ফাউন্ডেশন ট্রাস্টের প্রধান উপদেষ্টা সুশীল প্রসাদ চাকমা, এ ট্রাস্টের সভাপতি কবি ও সাহিত্যিক প্রগতি খীসা, ঢাকার কবি ও সাহিত্যিক মাহমুদুল হাসান মাছুম, স্থানীয় প্রথাগত নেতৃত্ব হেডম্যান পরিবারের জৈষ্ঠ সদস্য মনিন্দ্র তালুকদার, ঘাগড়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বও ওয়ার্ড সদস্য তুষার কান্তি চাকমা, মন্টু বিকাশ চাকমা, তানঝাঙ্ শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক সচিব চাকমা নবীন, সুপ্রিয়া চাকমা, ত্রিরতন চাকমা প্রমুখ।

 

এছাড়া পার্বত্য শিক্ষা সহায়ক ফাউন্ডেশন ট্রাস্টের উদ্যোগে এবং ট্রাস্টের সাধারণ সম্পাদক বিনয় বিকাশ তালুকদার, নতুন ধন চাকমা ও জিনামনি চাকমার নেতৃত্বে খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলার উপর পানছড়ি ও নিচু পানছড়ি এলাকায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত