সাজেকে এক যুবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

Published: 21 Jan 2020   Tuesday   

রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার সাজেক ইউনিয়নে নাঙ্গলপাড়া গ্রামে ভাগ্যধন চাকমা (৩৩) নামের এক যুবক-কে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপরের একই ইউনিয়নের নিহতের নাঙ্গলপাড়া বাড়ীর তিন কিলোমিটার দুরে একটি একটি পাহাড়ের তার ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ৫-৬জনের একদল সন্ত্রাসী সাজেক ইউনিয়নের দুর্গম নাঙ্গলপাড়া এসে ঘুম থেকে তুলে ভাগ্যধন চাকমাকে কাজের কথা বলে নিয়ে যায়। পরে ওই রাতে তিনি আর ফিরে আসেনি। এরপর মঙ্গলবার সকালের দিকে বাড়ি না আসায় নিহতের স্ত্রী তার আত্মীয়-স্বজনরা চারদিক খোঁজাখুজি করে। এক পর্যায়ে দুপুরের দিকে বাড়ির থেকে আনুমানিক তিন কিলোমিটার দূরে তার স্বামীর ক্ষত-বিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।


স্ত্রী জবারাণী চাকমা জানিয়েছেন, আমার স্বামীকে গভীর রাতে একদল লোক কাজ আসে বলে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে তিনি আর ফিরে আসেননি এবং খোজাখুজির এক পর্যায়ে তার স্বামীর ক্ষত-বিক্ষত মরদেহ পাওয়া যায়। তিনি আরো জানান, কেন বা কারা আমার স্বামীকে নৃশংস ভাবে হত্যা করেছে তার কারণ সম্পর্কে জানি না। তবে যারা এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে তাদের অভিলম্বে গ্রেফতার করে আইনের মাধ্যমে শাস্তি প্রদানের জোর দাবি জানাচ্ছি।


সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইসরাফিল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত ভাগ্যধন ওই এলাকার এলাকার মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। কারা লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনা ঘটিয়েছে নিশ্চিত হওয়া যায়নি। তবে হত্যাতান্ডের বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত