রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি প্রতিবাদে সংবাদ সম্মেলন

Published: 21 Jan 2020   Tuesday   

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও  বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমাকে হত্যার হুমকির প্রতিবাদে  মঙ্গলবার সাংবাদ সম্মেলন করেছে বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগ।


জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সাংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন। এ সময় আরো উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, বাঘাইছড়্ উিপজেলার আওয়ামীলীগের সহ সভাপতি প্রিয় নন্দ চাকমা, আনোয়ার হোসেন, অলিভ চাকমা, যুগ্ন সাধারণ সম্পাদক অমেলেন্দু চাকমা,প্রচার সম্পাদক রাসেল চৌধুরী, রাঙ্গামাটি পৌর আওয়ামীলীগের জমির হোসেন,বাঘাইছড়ি পৌর কাউন্সিলর পারভেজ আলী।


 সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, আঞ্চলিক সশস্ত্র সংগঠনের সন্ত্রাসীরা অব্যাহত হুমকির কারণে রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যানসহ আওয়ামীলীগের নেতাকর্মীরাসহ সাধারণ মানুষরা আজ জিম্মি। আঞ্চলিক সংগঠনের সন্ত্রাসীরা ইতিপূর্বে বেশ কিছু হত্যাকান্ড ঘটিয়েছে এবং বেশ কয়েকজন নেতাকর্মীদের হত্যা করেছে। তাই বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমাকে গুলি করে হত্যার হুমকি প্রদানকারীসহ এইসব সন্ত্রাসীদের দ্রুত তদন্ত করে দৃষ্টন্তমুলক শাস্তি দাবি জানান।


উল্লেখ্য, গেল ১৪ জানুয়ারি সকালে, রাতে এবং ১৫ জানুয়ারি রাতে  জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতুর মোবাইল ফোনে একটি অজ্ঞাত নম্বর থেকে তাকে গুলি করে মেরে ফেলার হুমকিসহ অশালিন ভাষায় একাধিক ক্ষুদে বার্তা পাঠানো হয়। এছাড়া গেল ১৭ জানুয়ারী আমতলী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রাসেল চৌধুরী বাদী হয়ে বাঘাইছড়ি থানায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৪৭১।  তার পর পরই রাসেল চৌধুরীকে  অজ্ঞাত এক ব্যক্তি মোবাইল ফোনে ৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে।  না হলে চেয়ারম্যানসহ তাকে গুলি করে মেলে ফেলার হুমকি প্রদান করে। এই ব্যাপারে গেল ২০ জানুয়ারী রাঙামাটি  চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে সিআর মামলা দায়ের করা হয়। যার মামলা নং-২৮।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত