রাঙামাটিতে যুবলীগ নেতাকে বহিস্কারের প্রতিবাদে সংবাদ সন্মেলন

Published: 22 Jan 2020   Wednesday   

রাঙামাটি শহর ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি নাসির উদ্দিনকে অন্যায় এবং অগঠনতান্ত্রিকভাবে বহিস্কার করার প্রতিবাদে বুধবার সংবাদ সন্মেলন করা হয়েছে।

 

রাঙামাটি রিপোটার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্যে  পাঠ করেন রাঙামাটি শহর ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি নাসির উদ্দিন। এসময় ৮ নং ওয়ার্ড শ্রমিক লীগ সভাপতি আবছার,  ৮ নং ওয়ার্ড যুবলীগের ক্রীড়া সম্পাদক আতাউর রহমান, ত্রাণ সম্পাদক রতন গোমেজ, ৮ নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মাহাবুব উপস্থিত ছিলেন।

 

সংবাদ সন্মেলনে নাসির উদ্দিন বলেন, রাঙামাটি শহরের বনবিভাগের সড়কের  সামনে ফুটপাতে জায়গা দখল করে অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট থেকে যুবলীগ নেতার ভাই ও তার ব্যবসায়ী পার্টনার  এক ছাত্রলীগ নেতা মাস শেষে চাঁদা তুলে।  সেখানে  তারও একটি দোকান আছে চাঁদা না দেয়ায় রাজনৈতিক গ্রুপিং এর কারনে তাকে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে অন্যায়ভাবে বহিস্কার করা হয়েছে।

 

তিনি আরো বলেন, তাকে বহিস্কারে সংগঠনের গঠনতন্ত্র মানা হয়নি।  গায়ের জোরে এক তরফাভাবে বহিস্কারের তাকে বহিস্কার করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে তার পদ ফিরিয়ে না দিলে তার ওয়ার্ডে যুবলীগ নেতৃবৃন্দ সংগঠন থেকে গণহারে পদত্যাগ করবে বলে হুশিয়ারী দেন।

 

এ ব্যাপারে  রাঙামাটি পৌর যুবলীগের সভাপতি আব্দুল ওয়াহাব খান শিবলু এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান নাসির উদ্দিনের বিরুদ্ধে ব্যবসায়ীদের কাছ থেকে একাধিক অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করা হয়েছে। তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণ পাওয়ায় তাকে বহিস্কার করা হয়েছে। তাকে গণতন্ত্র অনুযায়ী ও  জেলা যুবলীগের অনুমতিক্রমে বহিস্কার করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত