দায়িত্বের দায়বোধ থেকে দেশ-সমাজের পাশে দাঁড়াতে পিছপা হবো না

Published: 25 Jan 2020   Saturday   

শনিবার খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র জাতীয় ব্যবস্থাপনা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে সংগঠনের খাগড়াছড়ি জেলা ইউনিট ও যুব রেড ক্রিসেন্ট-এর যৌথ উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে।

 

খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কে অনুষ্ঠিত সংগঠনের খাগড়াছড়ি জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান এড. জসিম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, ইউনিটের পাঁচ বারের নির্বাচিত সা: সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য নিগাঢ় সুলতানা, শরণার্থী টাস্কফোর্স-এর নির্বাহী কর্মকর্তা এম. রাশেদুল হক, প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজকর্মী স্বপন দেবনাথ, ইউনিটের নির্বাহী সদস্য দুলাল হোসেন এবং যুব সংগঠক হাফসা বেগম। পরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।

 

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, দায়িত্বের দায়বোধ থেকে দেশ-সমাজের পাশে কখনো পিছপা হবো না। দায়িত্ব পাওয়া বড়ো কথা নয়, সে দায়িত্বের গুণ ও মান রক্ষা করে মেয়াদকাল শেষ করতে পারাটাই উত্তম। রেড ক্রিসেন্ট একটি বিশ্বজনীন সর্বোচ্চ নিরপেক্ষ সেবা সংগঠন। এই সংগঠনের জাতীয় পর্যায়ের দায়িত্ব লাভ, মানে খাগড়াছড়ি তথা পার্বত্যাঞ্চলের সকল সম্প্রদায়ের অর্জন।

 

তিনি তিন পার্বত্য জেলায় রেড ক্রিসেন্ট-এর সেবা ও মানবিক কার্যক্রমকে আরো এগিয়ে দল-মত-নির্বিশেষে সকলের অধিকতর আন্তরিক সহযোগিতা কামনা করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত