রাঙামাটিতে বিলাস বহুল বাস সার্ভিস চালু ও যাত্রীসেবা উন্নয়নের দাবীতে সংবাদ সন্মেলন

Published: 08 Feb 2020   Saturday   

রাঙামারি সাথে দেশের ৬৪টি জেলায় বিলাস বহুল বাস সার্ভিস চালু ও যাত্রীসেবা উন্নয়নের দাবীতে  আত্মপ্রকাশ করা নবগঠিত স্বেচ্ছাসেবী সংগঠন রাঙামাটি যাত্রী কল্যাণ সমিতির শনিবার সংবাদ সম্মেলন করেছে।

 

রাঙামাটি প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, রাঙামাটি যাত্রী কল্যাণ সমিতির আহবায়ক আনোয়ার মিয়া বানু, যুগ্ন আহবায়ক জহির আহমদ, সদস্য সচিব জাহাঙ্গীর আলম মুন্না, রাঙামাটি যাত্রী কল্যাণ সমিতির উপদেষ্টা প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ কে এম মকছুদ আহমেদ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, সদস্য নন্দন দেবনাথ।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, রাঙামাটি-চট্টগ্রাম সড়কের পরিবহন ব্যবসার নামে দীর্ঘ ৫০ বছরেরও অধিক সময় দেশের বৃহত্তর জেলা রাঙ্গামাটি কয়েক লক্ষ মানুষকে জিম্মি করে রেখেছে চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির নামে একটি সংগঠন। এই সংগঠনের দীর্ঘদিনের নৈরাজ্য-চাঁদাবাজি ও ফিটনেস বিহীন পুরাতন গাড়ী দিয়ে রাঙামাটির যাত্রীদের শোষণ করে আসছে। প্রতি নিয়ত এই ধরনের গাড়ীর কারণে যাত্রী সাধারণ দূর্ঘটনা কবলিত হচ্ছে। এই শোষণের প্রতিবাদে দীর্ঘদিন ধরে রাঙামাটির সাধারণ যাত্রীরা প্রতিবাদ করে আসলেও কোন প্রকার ব্যবস্থা গ্রহন করেনি তারা।

 

সংবাদ সন্মেলন থেকে এই সমস্যা থেকে যাত্রীদের পরিত্রাণ দিতে রাঙ্গামাটিতে আত্মপ্রকাশ করেছে রাঙামাটি যাত্রী কল্যাণ সমিতি নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। রাঙামাটিবাসীদের উন্নত যাত্রী সেবার মান বাড়াতে মাঠে থাকবে বলে জানান নেতৃবৃন্দ মত প্রকাশ করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত