সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ তিন পার্বত্য জেলার সমন্বয়দের দায়িত্ব পেলেন শাহজাহান

Published: 18 Feb 2020   Tuesday   

সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ তিন পার্বত্য জেলার সাংগঠনিক সমন্বয়ক হিসাবে মোঃ শাহজাহানকে দায়িত্ব প্রদান করা হয়েছে। গেল ১৩ফেব্রুয়ারি সংগঠনটির কেন্দ্রীয় প্রেসিডেন্ট মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক আবদুল হক হিরন স্বাক্ষরিত অফিস আদেশে শাহজাহানকে পার্বত্য চট্টগ্রামের সাংগঠনিক দায়িত্ব অর্পন করা হয়েছে।


সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ সাংগঠনিক পরিবেশ প্রকৃতি,জীব বৈচিত্র,জলবায়ু পরিবর্তন ও বন্য প্রাণী সু-রক্ষাসহ দেশের জাতীয় সম্পদ রক্ষায় সবুজ শ্যামল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে অতন্ত্র প্রহরী হিসাবে অগ্রণী ভূমিকা পালনে আপনার মেধা ,সততা ,প্রঞ্জা আনুগত্য,দক্ষতাগুনে সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে নিজেকে নিয়োজিত রাখার প্রত্যক্ষ ব্যক্ত করেন সংগঠনের নেতৃবৃন্দ।


পার্বত্য চট্টগ্রমের (রাঙামাটি,বান্দবান ও খাগড়াছড়ি) জেলার সাংগঠনিক সমস্বয়ক ও রাঙামাটি জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ জাহান বলেন, সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ কেন্দ্রীয় সংগঠন কর্তৃক আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তা যথাযথ ভাবে পালন করবো। আমার দ্ধারা সংগঠনের ক্ষতি হয় ত্রধরনের কাজ থেকে বিরত থাকবো। আমাকে ত্রত বড় দায়িত্ব প্রদানে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সংগঠনের কর্মকর্তা কর্মচারিদের প্রতি কৃজ্ঞতা ও ধন্যবাদ ঞ্জাপন করছি।
--হিলবিডি২৫/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত