লামায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার

Published: 01 Mar 2020   Sunday   

বান্দরবানের লামায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক "সেমিনার ও প্রদর্শনী-  শুরু হয়েছে। রোববার থেকে শুরু হয়ে সোমবার পর্যন্ত এ প্রদর্শনী চলবে। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের আয়োজনে লামা টাউন হলে এ বিজ্ঞান মেলার বাস্তবায়ন করছে লামা উপজেলা প্রশাসন।

 

লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ জান্নাত রুমি`র সভাপতিত্তে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহবুবুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গাউছুল আজম, বিআরডিবি লামা উপ-পরিচালক মাহফুজুর রহমান।

 

এ প্রদর্শনী অনুষ্ঠানে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ (বিসিএসআইআর) এর ঢাকা থেকে অনুষ্ঠানে যোগ দেয়, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ সেলিম খান, জুনিয়র টেকনিশিয়ান তপন চন্দ্র মল্লিক, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (সুষম খাদ্য স্পিরুলিনা) জনু লিটন মুন্সী, উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা মােঃ মােতালেব, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা মােশারফ হােসেন, উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (দীর্ঘস্থায়ী ট্রিটেড বাঁশ)  মো: সাইফুল কুদুস।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত