রাঙামাটির প্রস্তাবিত সীমান্ত সড়ক,ঠেগামুখ স্থলবন্দর পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

Published: 11 Mar 2020   Wednesday   

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মঙ্গলবার রাঙামাটি,খাগড়াছড়ি ও বান্দরবান পার্বত্য জেলার প্রস্তাবিত সীমান্ত সড়ক প্রকল্প এবং বরকলের ঠেগামুখ স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতু বাস্তবায়নের কাজ পরিদর্শন করেছেন।


স্বরাষ্ট্রমন্ত্রী রাঙামাটির বরকলের ছোট হরিণাব্যাটালিয়ন ১২ বিজিবির ঠেগামুখ বিওপিতে হেলিকপ্টার যোগে অবতরণ করে নির্মানাধীন সীমান্ত সড়কের একাংশ এবং স্থলবন্দর ও বাংলাদেশ-ভারত মৈত্রী সেতুর বাস্তবায়নের কাজ পরিদর্শন করেন এবং সন্তোষ প্রকাশ করেন । এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সফর সঙ্গী হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, পুলিশের আইজি, বিজিবির ডিজি, আনসার এন্ড ভিডিপির ডিজি, র্যাবের ডিজি, ইঞ্জিনিয়ার ইন চীফ, ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের ডিজি তাঁর সঙ্গে ছিলেন।

 

প্রকল্প কাজ পরিদর্শন কালে ২৬ ইসিবির মেজর সাখাওয়াত, প্রস্তাবিত সীমান্ত সড়ক বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীকে ব্রিফিং প্রদান করেন। পরে পরিদর্শন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় স্বরাস্ট্র মন্ত্রী সকলকে ধন্যবাদ জানান। এর আগে ঠেগামুখ বিওপিতে হেলিকপ্টার যোগে অবতরণ করলে বিজিবি রাঙামাটি সেক্টর কমান্ডার ও ছোটহরিণা ব্যাটালিয়ন অধিনায়ক, স্বরাষ্ট্রমন্ত্রী ও তার সফরসঙ্গীদেরকে অভ্যর্থনা জানান। পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সফর সঙ্গীসহ হেলিযোগে বাকলাইপাড়া সেনা
ক্যাম্পের উদ্দেশ্যে ঠেগামুখ ত্যাগ করেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত