বরকলে মহিলা বিষয়ক অধিদপ্তরের মুজিব বর্ষ ও জাতীয় শিশু দিবস পালন

Published: 16 Mar 2020   Monday   

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) ও জাতীয় শিশু দিবস উদযাপন  উপলক্ষে  মঙ্গলবার বরকলে  আনন্দ শোভাযাত্রা ও আলোলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বরকলে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে দিবসটির শুরুতে নব নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  পুষ্পস্তবক প্রদান করা হয়। এসময় উপজেলায় মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা সুস্মিতা খীসা, প্রশিক্ষক কামনা চাকমা, বিউটিফিকেশন ট্রেডের প্রশিক্ষক সঞ্চিতা চাকমা সেলাই ট্রেডের প্রশিক্ষক সুচিতা চাকমাসহ ৫ ইউনিয়নের কিশোর কিশোরী ক্লাবের সদস্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এরপর কিশোর কিশোরী ক্লাবের সদস্য সদস্যাবৃন্দ ও মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মচারীবৃন্দদের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বর  থেকে আানন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা মাঠ প্রদক্ষিণ শেষে অফিসের কনফারেন্স কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসা, উপজেলা সোনালী ব্যাংক শাখা ব্যবস্থাপক জোসলিন চাকমা  যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা প্রিয় রতন চাকমা উপজেলা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শাখা ব্যবস্থাপক চিচিমুনি চাকমা উপজেলা খাদ্য বিভাগের কর্মকর্তা মন্টু মনি চাকমা সমাজ সেবা অফিসের কর্মকর্তা বজলুল করিম(মানিক) ও পরিসংখ্যান ব্যুরোর প্রতিনিধি এশা চাকমা সহ অন্যান্যরা অংশ নেন। 

 

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রশিক্ষক কামনা চাকমা, পরিসংখ্যান ব্যুরোর প্রতিনিধি এশা চাকমা বিউটিফিকেশন ট্রেডের প্রশিক্ষক সঞ্চিতা চাকমা সেলাই ট্রেডের প্রশিক্ষক সুচিতা চাকমা প্রমুখ। এর অাগে মুজিববর্ষ উপলক্ষে মহিলা বিষয়ক অধিদপ্তর প্রশিক্ষণ কেন্দ্রে ৫ ইউনিয়নের কিশোর কিশোরী ক্লাবের সদস্য সদস্যাদের নিয়ে কুইজ কুইজ প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়।  পরে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার ও  আইজিএ প্রকল্পের আওতায় মহিলা বিষয়ক অধিদপ্তরের সৌজন্যে করোনা ভাইরাস থেকে নিরাপত্তায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও অন্যান্যদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর. 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত