খাগড়াছড়িতে জাতির পিতার জন্মশত বার্ষিকী উদযাপন ও ফ্রি যাত্রী সেবা

Published: 16 Mar 2020   Monday   

জাতির পিতা বঙ্গবন্ধৃ শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে  মঙ্গলবার ফ্রি যাত্রী সেবা প্রদান করছে খাগড়াছড়ি পার্বত্য যানবাহন মালিক ও শ্রমিক কল্যান সমিতি।

 

খাগড়াছড়ির মহাজন পাড়া সমিতির অফিসের সামনে এ যাত্রী সেবা উদ্ভোধন করেন সমিতির সভাপতি আয়ুষ শান্তি চাকমা, এ সময় আরো উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক কিশলয় তালুকদার,পার্বত্য যানবাহন মালিক সমিতি ও জীব সমিতি সমন্বয়ের উপদেষ্টা রত্ন কুসুম চাকমা। সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

 

যাত্রী সেবা উদ্ভোধন কালে  সমতিরি নেতার বলেন সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বাষির্কী উপলক্ষে  এ ফ্রি-যাত্রী সেবা দিতে পেরে তারা নিজেরে ধন্য মনে করছেন। তারা আরো বলেন এই জন্ম শত বার্ষিকী মাধ্যমে দেশ আরো অনেক এগিয়ে যাবে।

 

সমিতির নেতারা জানান আজ সকাল ৮টা থেকে খাগড়াছড়ি দীঘিনালা সড়কে ৩টি খাগড়াছড়ি পানছড়ি সড়কে ২ ও খাগড়াছড়ি সড়কে ২ মোট ৭ টি পিক-আপ সারাদিন ফ্রি-তে যাত্রী আনা নেওয়া করবে। এতে যাত্রী কোন ভাড়া দিতে হবে না।

 

দীঘিনালা গামী পি-আপের যাত্রী কমল কিশোর চাকমা জানান পার্বত্য যানবাহন মালিক ও শ্রমিক কল্যান সমিতির এ উদ্যোগ একটি প্রশংসনীয়। অনন্ত জাতির পিতার জন্মশত বার্ষিকীতে তারা এই রকম একটি মহৎ উদ্যোগ নিয়েছে। ফ্রি যাত্রী সেবা উদ্ধোধনকালে সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এদিকে সকালে কেক কেটে  বঙ্গবন্ধুর জান্মশত বার্ষিকী পালন করেছে খাগড়াছড়ি জেলা মাধ্যমিক জেলা শিক্ষা অফিস।  জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাধন কুমার প্রধান অতিথি থেকে এ কেকে কাটেন।

 

এ সময় তিনি বলেন করোনা কারনে যাজজমক ভাবে জন্মশত বার্ষিকী পালন করতে না পারলেও  ক্ষুদ্র পরিসরে হলেও জাতির পিতার জন্মশত বাষির্কী পালন করতে পেরে তিনি আনন্দিত। এ সময় জেলা মাধ্যামিক শিক্ষা অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

এছাড়া ও জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অফিস আদালতে জাতির পিতার জন্মশত বার্ষিকী উৎযাপন করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত