বরকলে বার্ষিক নিউট্রিশন কর্মসূচি পরিকল্পনা কর্মশালা

Published: 18 Mar 2020   Wednesday   

বুধবার সবরকলে  হযোগিতায় মা ও শিশুর পুষ্টি মানোন্নয়ন বৃদ্ধি, খাদ্যভ্যাস পরিবর্তন ও বিষমুক্ত খাদ্য উৎপাদন ও বাজারজাতকরণে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপর কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

 

উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারি এনজিও সংস্থা জুম ফাউন্ডেশনের অায়োজনে  এবং লিডারশীপ এনসিউর এডইকুয়েট নিউট্রিশন (লীন) প্রকল্পের সহযোগিতায় কমর্শালায প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকম। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্যাম রতন চাকমার সভাপতিত্বে ও উপজেলা জুম ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর  সঞ্চয় চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায়,এতে বিশেষ অতিথি ছিলেনউপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডাঃ জিয়াউল হাসান ও সমবায় অফিসের কর্মকর্তা জ্যাকলিন চাকমা।     

 

এসময় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বিহারী চাকমা অাইমাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অমর কুমার চাকমা বড় হরিণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলাময় চাকমা বরকল রাগীব রাবেয়া কলেজের প্রফেসর রাসেল চাকমা বরকল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা উপজেলা কার্বারী এ্যাসোসিয়েশনের সভাপতি নন্দ বিকাশ চাকমা     ফিল্ড ফ্যাসিলিলেটর (এফএফ)  তাপস চাকমা ও জুয়েল চাকমা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত