বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে সংস্কারপন্থী জেএসএস’র কর্মী নিহত ও তার স্ত্রী গুলিবিদ্ধ

Published: 25 Mar 2020   Wednesday   

 

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নের দুর্গম বিজয়ঘাট এলাকায় বুধবার রাতে দুর্বৃত্তদের গুলিতে সংস্কারপন্থী পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কর্মী ভূষন চাকমা(৪৩) ওরফে দুর্দব নিহত  এবং তার স্ত্রী পায়ে গুলিবিদ্ধ আহত হয়েছেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়,  সংস্কারপন্থী পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কর্মী ভূষন চাকম(৪৩) ওরফে দুর্দব উপজেলার রুপকারী ইউনিয়নে দুর্গম বিজয় ঘাট এলাকায় বুধবার রাত ৮টার দিকে নিজ বাড়ীতে অবস্থান করছিলেন।এতে একদল দুর্বৃত্ত তার বাড়ীর ভেতর ঢুকে তাকে বাইরে উঠানে ডেকে নিয়ে গিয়ে গুলি করলে  দুর্দব ঘটনাস্থলে নিহত হন।  এসময় তার স্ত্রী উবচুলি চাকমা(৪০) পাশে থাকায় পায়ে তিনি গুলিবিদ্ধ হন। ঘটনার পর পর স্থানীয়রা বাঘাইছড়ি থানা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে গেছে। 

 

এদিকে সংস্কারপন্থী পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির উপজেলা শাখার সভাপতি সুরেশ কান্তি চাকমা এ ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। তবে এ ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির বাঘাইছড়ি উপজেলা শাখার সাধারন সম্পাদক ত্রিদিব চাকমা জানান, আজ বুধবার উপজেলার ৪ কিলোমিটার এলাকায় নিহত দুর্দব চাকমা তার দলের লোকজনদের সাথে ঝগড়া করে বাড়ীতে  যান। রাতে বাড়ীতে গিয়ে তার দলীয় লোকজন ক্ষিপ্ত হয়ে  দুর্দবকে গুলি করে হত্যা করেছে।

 

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মঞ্জুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত ও অপর একজন আহত হয়েছে বলে স্থানীয় লোকজন তাকে জানিয়েছে। তবে এলাকাটি দুর্গম হওয়ার কারণে পুলিশ ঘটনাস্থলে পৌছতে দেরী হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত