করোনা ভাইরাস জনিত জুরাছড়িতে কর্মহীনদের বাড়ীতে খাবার পৌছে দিল ইউএনও ও জনপ্রতিনিধিরা

Published: 28 Mar 2020   Saturday   

করোনা ভাইরাসের সংক্রামণ প্রতিরোধে কর্মহীদের দরিদ্র  শ্রমিকদের মাঝে শনিবার জুরাছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ঘরে ঘরে গিয়ে ১০ কেজি হারে চাল ও শুস্কন্য খাবার বিতরণ করা হয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজরি রহমানের নেতৃত্বে জুরাছড়ি ইউনিয়নের বালুখালী, উপজেলা সদর, বনযোগীছড়া ইউনিয়নের বহেরাছড়ি, লেবারপাড়া, ধামাইপাড়া, বড়ইতলী, কাংড়াছড়ি, রাস্তামাথাসহ বিভিন্ন স্থানে করোনা ভাইরাস জনিত কর্মহীনদের ঘরে ঘরে গিয়ে খাদ্য শস্য ও শুকনা খাবার বিতরণ করেন।  এ সময় বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, প্রকল্প বাস্তবায়ন বিভাগের প্রতিনিধি গোপা চাকমা, ওয়ার্ড সদস্য হেমন্ত চাকমা উপস্থিত ছিলেন।

 

পাশাপাশি অতিগুরুত্বপূর্ন কাজ ছাড়া ঘরের বাইরে না যেতে, বার বার সাবান দিয়ে হাত ধুতে, মাস্ক ব্যবহার করার উদ্ধুদ্ধ করা হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজরি রহমান জানান, করোনা ভাইরাস জনিত কর্মহীন চার ইউনিয়নে প্রথম পর্যায়ে ৫শ পরিবারকে ১০ কেজি হারে চাল ও শুকনা খাবার বিতরণ করা হবে। এছাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রামণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে মাস্ক ও জীবানুনাশক হ্যান্ড ওয়াশ বিতরণের উদ্যোগ নেওয়া হচ্ছে।

 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজরি রহমান আরো জানান উপজেলাবাসীকে করোনা ভাইরাস থেকে নিরাপদ রাখতে সর্বস্থরের বৃত্তবানদের সর্বসাধারনের পাশে দাড়ানোর আহ্বান জানান।

 

এদিকে উপজেলা ব্র্যাক ম্যালেরিয়া নির্মূল কর্মসূচীর উদ্যোগে করোনা ভাইরাসে প্রতিরোধে জনসচেতনতায় প্রতিদিন মাইকিং, প্রচারপত্র বিতরণ অব্যাহত রয়েছে বলে উপজেলা ম্যানেজার অনিল বরন দেওয়ান জানিয়েছেন।

 

সাধারণ লোকজনদের অতিগুরুত্বপূর্ন কাজ ছাড়া ঘরের বাইরে না যেতে উদ্ধুদ্ধ করছে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজরি রহমান ও জনপ্রতিনিধিরা।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত