• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
মহালছড়িতে চেয়ারম্যান পদে নৌকা ২, স্বতন্ত্র ১ স্থগিত ১                    খাগড়াছড়িতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ                    রামগড়ের প্রবীন ব্যক্তিত্ব মংক্যচিং চৌধুরী’র মৃত্যুতে শোক                    বন্দুকভাঙ্গায় সেনাবাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার                    রাঙামাটিতে ভুমিকম্পে নির্মাণাধীন সেতু ও মসজিদে ফাটল, আহত ৩                    পাহাড়ে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকলকে ঐক্য থাকাতে হবে-দীপংকর তালুকদার                    খাগড়াছড়ির দীঘিনালায় আন্তজার্তিক নারী র্নিযাতন প্রতিরোধ দিবস পালিত                    খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ-সমাবেশ                    দরপত্র আহবান বিজ্ঞপ্তি                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দুর্নীতি প্রতিরোধ বিষয়ক দিন ব্যাপী কর্মশালা                    যথাযথ মর্যাদায় লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত                    উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে পাহাড়ী শিক্ষার্থীদের বরাদ্দকৃত কোটা যথাযথ অনুসরনের দাবী পিসিপি`র                    রাবিপ্রবি’র সাথে যবিপ্রবি’র সমঝোতা স্মারক স্বাক্ষরিত                    রাঙামাটিতে মন্ত্রী পরিষদ বিভাগের কর্মকর্তাদের ৫দিনের সঞ্জীবনী প্রশিক্ষণ শুরু                    ভয়ভীতি কাটিয়ে কাপ্তাইয়ের চিৎমরমে প্রচার- প্রচারনা জমে উঠেছে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    বুধবার রাবিপ্রবির একাডেমিক কাউন্সিলের ৪র্থ সভা অনুষ্ঠিত                    রাঙামাটিতে সিএনজি’র রেজিস্ট্রেশনের দাবিতে ন চালকদের অবস্থান ধর্মঘট পালন                    কাউখালীতে ৬ কোটি টাকার মূল্যর গাঁজার ক্ষেত ধ্বংস, আটক ১                    রাঙামাটিতে শিশু সুরক্ষা বিষয়ক দিনব্যাপি ওরিয়েন্টেশন                    সরকারি পৃষ্ঠপোষকতা ছাড়া বৌদ্ধবিহারে উন্নয়ন সম্ভব নয়-নিখিল কুমার চাকমা                    
 
ads

রাঙামাটিতে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 11 Nov 2021   Thursday

রাঙামাটিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।


বুধবার রাঙামাটি জেলা যুবলীগের উদ্যোগে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক সুজন বড়–য়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ রোয়াজা।


আয়োজিত আলোচনা সভায় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: জমির উদ্দিন, সদস্য মিন্টু মারমা, রাঙামাটি জেলা যুবলীগের সহ-সভাপতি বিপুল কুমার ত্রিপুরা, সাধারণ সম্পাদক নুর মো: কাজল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক উদয় শংকর চাকমা, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো: শাসুল আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মো: শাহজাহান, জেলা যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ বক্তব্য রাখেন। এর আগে সকালে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন নেতাকর্মীরা।

 

যুবলীগের নেতা-কর্মীদের জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে রাজনীতি করার আহŸান জানিয়ে আলোচনা সভায় বক্তারা বলেন, আদর্শবিহীন রাজনীতি টিকে থাকতে পারে না। ‘যুবলীগের নেতা-কর্মীদের জাতির পিতার আদর্শ যদি কেউ বুকে ধারণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে মানুষের কল্যাণের কথা চিন্তা করে রাজনীতি করতে হবে। সংগঠনকে শক্তিশালী করে আদর্শ ভিত্তিক সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে। সবসময় মনে রাখতে হবে, আমাদের রাজনীতি যাতে দেশের মানুষের কল্যাণের জন্য হয়, কারণ সেটিই সঠিক রাজনীতি।


বক্তরা আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসা¤প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার ল্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। সভায় প্রধান অতিথি আগামী ইউপি নির্বাচনে ও আসন্ন সকল নির্বাচনে যুবলীগ বিগত দিনের মতো ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত¡ আহŸান সহ যুবলীগের ৪৯তম জন্মদিনে সফলতা কামনা করেন জানান।
হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

সংশ্লিষ্ট খবর:
ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ