• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
দেড়যুগ পরও এমপিও হয়নি ঘাগড়া কলেজটি,মানবেতর জীবনযাপন করছেন শিক্ষক-কর্মচারীরা                    খাগড়াছড়িতে দুর্বৃত্তদের গুলিতে ব্যবসায়ী আহত                    ব্লাস্ট রাঙামাটি ইউনিটের উপকারভোগীদের সাথে পর্যালোচনা সভা                    বিলাইছড়ির মেরাংছড়া বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণ                    কাপ্তাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালি, আলোচনা সভা ও পোনা অবমুক্তকরন                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য র‌্যালি, পোনা অবমুক্তকরণ ও আলোচনা সভা                    রাঙামাটিতে ৭৩টি বৌদ্ধ বিহারসহ চিকিৎসা সহায়তার অনুদান প্রদান                    খাগড়াছড়িতে তিন পরিবহন শ্রমিককে সাড়ে সাত লক্ষ টাকা মৃত্যু সাহায্য প্রদান                    জুরাছড়িতে নিরবিচ্ছন্নভাবে বিদ্যুৎ চালু না রাখলে বিল পরিশোধ থেকে বিরত ও বিদ্যুৎ অফিস ঘেরাও হুমকি                    রাঙামাটিতে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কার্যক্রম বাস্তবায়ন জোরদার বিষযক সেমিনার                    রাঙামাটিতে যত্রতত্র নৌ-যান রাখার দায়ে ভ্রম্যমান আদালতের জরিমানা                    বিলাইছড়িতে জনগোষ্ঠীর জলবায়ু বিপদাপন্নতা নিরূপন বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন                    জুরাছড়িতে ছাত্রলীগ কমিটি গঠন                    রাঙামাটিতে এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে ৮ জন                    রাজস্থলীতে গাইন্দ্যা ইউপির বাজেট ঘোষনা                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মহালছড়িতে সংবাদ সম্মেলন                    রাঙামাটির ঝুলন্ত সেতু দেড় ফুট পানির নিচে                    কাপ্তাই হ্রদে পানির উচ্চতা বৃদ্ধিতে প্রতি সেকেন্ডে ২৭ হাজার কিউসেক পানি ছাড়া হচ্ছে                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সংবাদ সম্মেলন                    বরকলের দু্ই ইউনিয়নের বন্যায় দূর্গত মানুষদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রি বিতরন                    
 
 
Hillbd24no

বাঘাইছড়িতে ভারী বর্ষনে পাহাড়ী ঢলে ১২০ হেক্টর পাকা ধান তলিয়ে গেছে

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার কয়েক দিনে টানা ভারী বর্ষণের ফলে উজান থেকে নেমে আসা পাহাড়ী ঢলে ১২০ হেক্টর পাকা ধান তলিয়ে গেছে।

Hillbd24

কেপিএমের হারানো গৌরব ফিরিয়ে আনতে সব প্রচেষ্টা চালানো হবে-উষাতন তলুকদার এমপি

রাঙামাটি আসনের নির্বাচিত সাংসদ উষাতন তালুকদার বলেছেন, কর্ণফুলী পেপার মিলস্ (কেপিএম) লিমিটেড-এর হারানো গৌরব ফিরিয়ে আনাসহ মিলের উৎপাদন বাড়ানোর সকল প্রচেষ্টা

Hillbd24

কাপ্তাইয়ে সুমিষ্ট মাল্টা চাষে ব্যাপক সাফল্য

কাপ্তাইয়ের রাইখালী পাহাড়ী কৃষি গবেষণা কেন্দ্রে মাল্টা চাষে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে। পাহাড়ী কৃষি গবেষণা কেন্দ্রে মাল্টার আবাদে এ সাফল্য এলাকার কৃষকদের মাঝে ব্যাপক উৎসাহ জুগিয়েছে।

Hillbd24

বিলাইছড়িতে বিনামূল্যে সার ও ভূট্টা বীজ বিতরণ

মঙ্গলবার বিলাইছড়ি উপজেলা কৃষি বিভাগের উদ্যোগে ১৫ জন চাষীকে নিজ কার্যালয়ে ভূট্টবীজ ও রাসায়নিক সার প্রদান করা

Hillbd24

রাঙামাটি প্রাণী সম্পদ দপ্তরের ঔষধ বিতরণ

মঙ্গলবার রাঙামাটি জেলা প্রাণীসম্পদ দপ্তর  থেকে জেলার ১০টি উপজেলা প্রাণী সম্পদ দপ্তরে বিভিন্ন ঔষধ বিতরণ করা হয়।

Hillbd24

কাপ্তাইয়ে কৃষকদের মাঝে বিনামূল্যে ভুট্টা বীজ ও সার বিতরন

কৃষি প্রনোদনা ২০১৭-২০১৮ অর্থ বছরের আওতায় কাপ্তাই উপজেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উদ্যোগে সোমবার কৃষকদের মাঝে বিনামূল্যে ভুট্টা বীজ ও   সার বিতরন করা হয়।

Hillbd24no

আলীকদমে কৃষি পণ্য রপ্তানিতে ট্যাক্সে নানান ভোগান্তিতে কৃষকরা উৎপাদনে আগ্রহ হারাচ্ছে!

 লামা-আলীকদমসহ পার্বত্যাঞ্চলের সবজি বৈদেশিক মুদ্রার্জনে ভূমিকা রাখছে। ।

Hillbd24

কাপ্তাইয়ে ৩ দিনের বৃক্ষ মেলা উদ্বোধন

`স্বাস্থ্য পুষ্টি অর্থ চাই,দেশী ফলের গাছ লাগাই`- এই স্লোগানকে সামনে রেখে সোমবার থেকে তিন দিন ব্যাপী বৃক্ষ মেলা শুরু হয়েছে।

Hillbd24

পার্বত্য এলাকার চাষাবাদের জন্য উপযোগী নতুন বীজ উদ্ভাবন করতে হবে

পার্বত্য চট্টগ্রামে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে তিন পার্বত্য জেলায় জেলা ভিত্তিক কৃষি গবেষণা কাজ বৃদ্ধি করতে হবে। পার্বত্য এলাকার চাষাবাদের জন্য উপযোগী নতুন বীজ উদ্ভাবন করতে হবে।

Hillbd24

বরকলে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

রাঙামাটির বরকল উপজেলায় কৃষক ও হত দরিদ্রদের মাঝে কৃষি উপকরণসহ বিভিন্ন মালামাল বিতরণ করা হয়েছে।

Hillbd24

কাপ্তাইয়ে লিচুর বাম্পার ফলন, চাষীদের মুখে হাসি

কাপ্তাই উপজেলার পাহাড়ী এলাকায় এবার দেশীয় লিচুর বাম্পার ফলন হয়েছে। দেশীয় লিচুর পাশাপাশি অনেকে চায়ন-৩ নামের লিচুর চাষ করে ভাল ফলন পেয়েছেন

Hillbd24

কাপ্তাই হ্রদের দুষন রোধ করা না গেলে মাছের বিচরণ ক্ষেত্র ভবিষ্যতে বিপর্যয়ের সম্মুখীন হবে-মৎস্য প্রতিমন্ত্রী

বর্জ্যরে কারণে কাপ্তাই হ্রদের দুষন রোধ করা না গেলে দেশের বৃহত্তর মাছের এই বিচরণ ক্ষেত্র ভবিষ্যতে বিপর্যয়ের সম্মুখীন হবে বলে আশংকা প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ ।

Hillbd24

১মে দিবাগত রাত থেকে অনির্দিষ্টকালে জন্য কাপ্তাই হ্রদে মাছ শিকার নিষিদ্ধ

কাপ্তাই হ্রদে মাছের সুষ্ঠু প্রজনন বংশ বৃদ্ধি, মজুদ এবং ভারসাম্য রক্ষার্থে সকল প্রকার মৎস্য আহরণ বাজারজাত, শুকানো ও পরিবহনের ওপর

শীর্ষ খবর
৩০ দিনের সর্বাধিক পঠিত
আর্কাইভ