• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাজস্থলীতে গুলিবিদ্ধ অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার                    নীতি চাকমা সভাপতি ও রিতা চাকমা সাধারণ সম্পাদক                    কাপ্তাইয়ে হ্রদে পড়ে বৃদ্ধের মৃত্যু                    বাঘাইছড়িতে কাচলং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই জনের মৃত্যু                    খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন                    রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই ব কিশোরের মৃত্যু                    রাঙামাটির দুর্গম বড়থলিতে দুর্বৃত্তদের গুলিতে নিহত ৩                    স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সমবেত প্রার্থনা ও খাবার বিতরন                    প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে বিলাইছড়িতে কর্মশালা                    দুই শতাধিক পরিবার আশ্রয় কেন্দ্রে,পানি বন্দি হয়ে পড়েছেন পাঁচ শতাধিক পরিবার                    খাগড়াছড়িতে বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা বিষয়ক লিনের কর্মশালা জেলার পুষ্টি অবস্থার উন্নয়নই লক্ষ্য                    টানা বর্ষণে চন্দ্রঘোনা ফেরিঘাটে পাটাতন ডুবে গিয়ে দূর্ভোগ চরমে                    তথ্য অধিকার আইন বিষয়ে রাঙামাটি জেলা পরিষ;েদর প্রশিক্ষণ কর্মশালা                    রাঙামাটিতে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মূল্য সংযোজন বিষয়ক প্রশিক্ষণ                    পাহাড় ধসের শঙ্কায় আশ্রয় কেন্দ্রে যাচ্ছে ঝুঁকিতে থাকা মানুষ                    সোমবার রাঙাগামাটির অভ্যন্তরীণ লঞ্চ যোগাযোগ বন্ধ                    টানা বর্ষনে খাগড়াছড়িতে পাহাড় ধ্বসের ঝুঁকিতে পাহাড়ে বসবাসকারীরা বন্যার শংকা                    রাঙামাটিতে অসহায় ও দুঃস্থ পরিবারের তিনশ নারীকে সংরক্ষিত মহিলা এমপির মানবিক সহায়তা                    বাঘাইছড়ি পৌর সভার মেয়র পদে বিজয়ী জমির হোসেন জমির                    বাঘাইছড়ি পৌর নির্বাচনে মেয়র পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি                    বাঘাইছড়িতে বজ্রপাতে এক স্কুল ছাত্রী নিহত                    
 
ads

রাজস্থলীতে গুলিবিদ্ধ অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Jun 2022   Saturday

রাঙামাটির রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের উগারী পাড়া এলাকার সেগুন বাগান এলাকা থেকে গুলিবদ্ধ অজ্ঞাতনামা এক ব্যক্তির(২৮) লাশ উদ্ধার  করেছে পুলিশ। শনিবার অজ্ঞাতনামা ওই ব্যক্তির লাশ উদ্বার করা হয়।


রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির  হুসাইন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শনিবার সকালের দিকে উগারী পাড়ার সেগুন বাগান এলাকার অজ্ঞাতনামা ব্যক্তির লাশ ইউনিফরম পরিধান অবস্হায় উদ্বার করা করে থানায় নিয়ে আসা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধিরা ওই ব্যক্তির লাশ সনাক্ত করতে পারেনি। ধারনা করা হচ্ছে রাতে তাকে হত্যা করে ফেলে রাখে যায সন্ত্রাসীরা ও নিহত ব্যক্তি স্থাণীয় রাজনৈতিক দল পার্বত্য চট্টগ্রাম জনসংহতি লোক হতে পারে বলে ধারনা করা হচ্ছে।


২নম্বর গাইন্দ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পুচিমং মারমা বলেন,`আমাকে পাড়ার এক কার্বাবী বলেছেন শুক্রবার রাত্রে ৯/১০টার দিকে গোলাগুলি হয়েছিলো। সকালে খামারের দিকে কাজে যাওয়ার সময়ে একজন অজ্ঞাত ব্যক্তিটির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া দিয়েছে। তবে তার পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি।`


রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) শান্তনু কুমার দাশ বলেন,`শুনেছি গতকাল রাত্রে ঘটনাটি ঘটেছে। তবে কয়টার দিকে ঘটনাটি ঘটেছে তা জানি না। লাশ পুলিশ উদ্ধার করেছে। স্থানীয়সহ পুলিশও তার পরিচয় নিশ্চিত করতে পার নি।


এদিকে, একটি সূত্র জানিয়েছে নিহত ব্যক্তি নাম সুজন চাকমা ওরফে অভিষেক   জানালেও তার  বাড়ীর ঠিকানা জানাতে পারেনি। তিনি স্থানীয় রাজনৈতিক দলের কর্মী।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.


সংশ্লিষ্ট খবর:
ads
ads
আর্কাইভ