• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পার্বত্যাঞ্চল থেকে জাতীয় ও আন্তর্জাতিক ১২জন ক্রীড়াবিদদের সংবর্ধনা                    ফুল ভাসানোর মধ্য দিয়ে বিজু,সাংগ্রাই, বৈসুক উৎসব শুরু                    বিজু-সাংগ্রাই-বৈসু উপলক্ষে রাঙামাটিতে বর্নাঢ্য র‌্যালী                    বান্দরবানে ধরপাকড়,হয়রানির ঘটনায় উদ্বেগ ও আটকদের মুক্তির দাবি তিন সংগঠনের                    বিজু উৎসব উপলক্ষে রাঙামাটিতে সেনাবাহিনীর আর্থিক সহায়তা                    রাঙামাটিতে জুম উৎসবের আয়োজন                    বন বিভাগের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সন্মেলন                    বিলাইছড়িতে আগুনে ৬টি বসতঘর পুড়েছে, আহত ১                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের স্বাধীনতা ও জাতীয় দিবস কর্মসূচি পালন                    রাবিপ্রবি’তে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত                    বীর শ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের সমাধীতে বিজিবির মহাপরিচালকের পক্ষে শ্রদ্ধা নিবেদন                    রাঙামাটিতে নতুন সিভিল সার্জন ডাঃ নূয়েন খীসা                    রাঙামাটি সদর উপজেলা পরিষদের দরপত্র প্রকাশ নিয়ে গোপণীয়তার অভিযোগ                    কাপ্তাইয়ে গাছ কাটার অনুমতি না থাকায় ব্রীজ নির্মাণে অশ্চিয়তা                    সুখ-শান্তি কামনায় বালুখালীবাসীর মহাসংঘদান                    বরকলে অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যু, ১৪ জন অসুস্থ, এলাকায় আতংক                    রাঙামাটিতে জেনারেল হাসপাতালের সাথে সনাকের অ্যাডভোকেসি সভা                    গ্রামবাসীদের উচ্ছেদ বন্ধের দাবীতে মানববন্ধন ও প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি                    স্বপ্ন প্রতিবন্ধীর সভাপতি ত্রিনা চাকমা ও সম্পাদক প্রদীপ চৌধুরী                    ঘাতক ট্রাক প্রাণ কেড়ে নিল রাঙামাটি সরকারি কলেজের মেধাবী শিক্ষাথী সালেহিনের                    চ্যাম্পিয়ন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ                    
 
ads

উন্নয়নে সুফল আরো গভীরে পৌছাতে এ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে-দীপংকর তালুকদারএমপি

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Oct 2023   Monday

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী  করতে এসব উন্নয়ন কর্মকান্ডের সুফল আরো গভীরে পৌছে দেয়ার জন্য আগামীতে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন খাদ্য মন্ত্রনালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ছাড়া এদেশের উন্নয়ন সম্ভব নয়। শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারনে দেশ আজ এগিয়ে যাচ্ছে।

 

সোমবার (১৬ অক্টোবর)  কাউখালী উপজেলা পরিষদ মাঠে সরকারের সামাজিক নিরাপত্তা কমসূচীর আওতায় সুফলভোগীদের নিয়ে উন্নয়ন সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির  তিনি এসব বলেন। 

 

তিনি  আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক সুরক্ষা কর্মসুচীর আওতায় গ্রামীণ পর্যায়ে হাজার হাজার জনগণ উপকৃত হচ্ছে। প্রধানমন্ত্রী সবসময় চায় জনগণ যাতে ভালো থাকে । তাই তিনি জনগনের উন্নয়নের কথা চিন্তা করে প্রকল্প গ্রহন করে থাকেন। তিনি বলেন জনগনের এসব উন্নয়ন করতে গিয়ে প্রতিটি সেক্টরে ভত্যুকি দিয়ে তিনি জনগণকে সুখে রেখেছেন।

 

দীপংকর তালুকদার এমপি বলেন প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারনে দেশের আনাচে কানাচেসহ পাবত্য এলাকায় অভাবনীয় উন্নয়ন হয়েছে। প্রতিটি এলাকায় , বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা,দুগ্ধ ভাতা সহ জনগণ বিভিন্ন ভাতা পাচ্ছেন। যাদের ঘর নেই তাদেরকে ঘর তেরী করে দেওয়া হয়েছে। দী

 

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরীর সভাপতিত্বে অ সমাবেশে  অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশু দোহা চৌধুরী, কাউখালী উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নুরীয়া, কাউখালী উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান নিংবাইউ মারমা,অংপ্রু মারমা, কাউখালী থানার ওসি পারভেজ আলী,কাউখালী উপজেলা আওয়ামলীগের সাধারন সম্পাদক এরশাদ সরকার,বিআরডিবির চেয়ারম্যান বেলাল উদ্দিন,কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যজাই মারমা,ঘাগড়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন,বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান অংক্যজ চৌধুরী,ফটিকছড়ি ইউপি চেয়ারম্যান উষাতন চাকমা। উপকারভোগীদের মধ্যে বক্তব্য রাখেন বিমল চাকমা,সুনীতি চাকমা প্রমুখ।

 

সভায় কাউখালী উপজেলার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীসহ প্রায় ৭ হাজার সাধারণ জনগণ এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কাউখালী উপজেলার সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতাভুক্ত সুবিধাভোগীর মধ্যে সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন কমসূচীর আওতায় ৫৫৩৫ জন,মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় ১৫৬০ জন,প্রাথমিক শিক্ষা উপবৃত্তির আওতায় প্রায় ৫০০০জন,টিসিবির আওতায় প্রায় ৯০০০ জন,আশ্রয়নের আওতায় ২০০জন, খাদ্য বান্ধব কমসূচীর আওতায় প্রায় ২০০০জন সুবিধাভোগী বিভিন্ন সুবিধা গ্রহন করছেন। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

সংশ্লিষ্ট খবর:
ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ