• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
খাগড়াছড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু                    খাগড়াছড়িতে জাতীর পিতা শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত                    খাগড়াছড়িতে বাড়ির আঙিনায় অবৈধ গাঁজার চাষ, ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২ নারী                    খাগড়াছড়িতে করোনায় নতুন করে ৪ জনের মৃত্যু                    খাগড়াছড়ির পানছড়িতে এক নারীকে কুপিয়ে হত্যা                    কাপ্তাইয়ে দুই দলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত ১                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের নোটিশ                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন                    নবনিযুক্ত পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে অভিনন্দন রাঙামাটি প্রেস ক্লাবের                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ২য় দিনের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় আরো এক নারীর মৃত্যু                    খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে করোনায় এক নারীর মৃত্যু                    ৩৩৩ নাম্বারে ফোনে সাজেকে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাঘাইছড়ি ইউএনও                    রাঙামাটি রির্জাভ বাজারে ৫টি দোকান ঘর ভেঙ্গে খাদে পড়ে বিধস্ত                    করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে রাঙামাটিতে সমন্বয় সভা                    করোনা সংক্রমন ঠেকাতে দীঘিনালায় প্রশাসনের সাথে মাঠে রোভার স্কাউট                    খাগড়াছড়ি বাস টার্মিনালে কিশোরী ধর্ষিত, আটক ২                    মাস্ক পরিধান নিশ্চিতে রাঙামাটি জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত                    করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে করণীয় নির্ধারণে রাঙামাটিতে জরুরী                    খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফ (প্রসিত গ্রুপ) এর এক সাবেক সদস্যকে কুপিয়ে হত্যা                    
 
ads

মহালছড়িতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মহালছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 15 May 2020   Friday

খাগড়াছড়ির মহালছড়িতে পঞ্চম শ্রেণীতে পড়ূয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ। আটক যুবকের নাম মো: সুমন (১৮)। সে  মাইসছড়ি ইউনিয়নের জয়সেন পাড়া গ্রামের মো: নুরনবীর পুত্র।

 

পুলিশ জানায়, পঞ্চম শ্রেণীতে পড়ূয়া এক ছাত্রীর মা বাদী হয়ে গেল ১৪ মে মহালছড়ি থানায় অভিযুক্ত ব্যক্তিসহ ২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এতে মামলা দায়েরের পর মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমে এর নেতৃত্বে এস আই নুরুল ইসলাম, এসআই মোফাজ্জল, এএসআই শিবু হালদার, কনস্টেবল মাহফুজ ও কনস্টেবল নাজমুলসহ  গেল ১৪ মে  রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামী মো: সুমনকে তার বাড়ি থেকে আটক করে।

 

বাদীর মামলার এজাহারে উল্লেখ করা হয়, ভিকটিমের মা  গেল ৪ মে  দৈনন্দিন কাজে বাড়ির বাইরে গেলে ২ নং আসামী শাহীনুর আক্তার রান্নার কাজে সহযোগিতার কথা বলে পঞ্চম শ্রেণি ছাত্রী ১০ বছর বয়সী স্কুল পড়–য়া  ছাত্রীর বাড়িতে একা পেয়ে কৌশলে তাঁদের বাড়িতে ডেকে নিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে চলে যায়। তখন অভিযুক্ত সুমন এসে বাড়িতে ঢুকে ভিকটিমকে জোর পুর্বক ধর্ষণ করে চলে যায়। এর পর ভিকটিম সেখান থেকে আসার পথে প্রতিবেশী দুই জনের সাথে দেখা হলে ঘটনাটি খুলে বলে। ঘটনার বিষয়ে ভিকটিম এর মা তাৎক্ষনিক জানতে না পারলেও  গেল ১০ মে আসামীর পরিবারের সাথে প্রতিবেশী সেই দুই মেয়ের সাথে কথা কাটাকাটি হলে ঘটনাটি প্রকাশ পায়। ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর স্থানীয় মুরুব্বীগণ স্থানীয়ভাবে সমাধানের জন্য চাপ প্রয়োগ করে সময় অতিবাহিত করেন। পরে ঘটনাটি বিভিন্ন কৌশলে ধামাচাপার চেষ্টা করলে ভিকটিম এর মা বাদী হয়ে  গেল ১৪ মে মহালছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করেন।

 

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের  মা বাদী হয়ে ধর্ষণে অভিযুক্ত মো: সুমন ও ধর্ষণের সহযোগীসহ ২ জনের বিরুদ্ধে মামলা করার পর ধর্ষণে অভিযুক্ত সুমনকে আটক করা হয়েছে।  আসামীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত)/৩ ৯(১)/৩০ ধারায় মামলা রজু করার পর আটক আসামী সুমনকে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
আর্কাইভ