• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পার্বত্যাঞ্চলে শান্তি শৃংখলা ফিরিয়ে আনতে প্রয়োজনে র‌্যাবসহ আরো বেশি পুলিশ মোতায়েন করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী                    পার্বত্য শান্তি চুক্তির আলোকে জেলা পরিষদগুলোর কাছে বিভিন্ন সরকারি সংস্থা হস্তান্তর করা হয়েছে-পার্বত্যমন্ত্রী                    চস্পানন চাকমা খাগড়াছড়ি জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত                    পার্বত্যাঞ্চলকে দুনীর্তি মুক্ত করার লক্ষে দুর্নীতি বিরোধী সভা অনুষ্ঠিত                    চম্পানন চাকমা খাগড়াছড়ি জেলায় শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক নির্বাচিত                    সভাপতি পদে দীপংকর ও সাধারন সম্পাদক মূছা পূনরায় নির্বাচিত                    পদ্মা সেতুর ব্যায় নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল অন্ধকারে ঢিল ছুড়ছেন-ওবায়দুল কাদের                    জমে উঠেছে দাদা-দাদা,বদ্দা-বদ্দা খেলা                    আন্তর্জাতিক জীববৈচিত্র্য দিবস উদযাপন                    জেলা বিএনপির বিরুদ্ধে উপজেলা কমিটি গঠনে অনিয়মের অভিযোগ                    সরকার পার্বত্য চুক্তি বাস্তবায়ন করবে কি, করবে না জুম্মগণ জানতে চাই-সন্তু লারমা                    ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলে চট্টগ্রামে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের র‌্যালী ও সমাবেশ                    বাঘাইছড়ি পৌরসভার নির্বাচনে মেয়র পদে এক স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল                    পিসিপি’র ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাজেকে আলোচনা সভা                    লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে সেনাবাহিনীতে যোগদানে উদ্বুদ্ধকরণ বিষয়ক সেমিনার                    খাগড়াছড়িতে উপজেলা পর্যায়ে চম্পানন চাকমা শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    বাঘাইছড়ি পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৩ ও কাউন্সিল পদে ৩২ জন মনোনয়ন পত্র দাখিল                    আগামী ২০ মে থেকে দুদিনের সফরে পর্যটন সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি                    ও উদ্ভাবন কৌশল কর্ম-পরিকল্পনা ও বাস্তবায়ন” শীর্ষক প্রশিক্ষণ                    রাঙামাটিতে ছাত্র ইউনিয়নের নেতৃত্বে রনি ও নিউটন                    
 
ads

মুক্তিযুদ্ধের স্মৃতিধন্য রামগড়ের উন্নয়নে নির্বাচিত পৌর পারিষদকে চ্যালেঞ্জ গ্রহণের আহবান জানালেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

নিজস্ব প্রতিবেদক : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 05 Dec 2021   Sunday

জেলার রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

রোববার (৫ ডিসেম্বর) বিকেলে দিকে দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে খাগড়াছড়ির সংসদ সদ্য ও প্রতিমন্ত্রী পদ-মর্যাদার শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা প্রধান অতিথির বক্তব্য রাখেন।

 

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের এই সভাপতি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র কন্যা প্রধানমন্ত্রী রামগড়ে বন্ধুপ্রতিম রাষ্ট্র ভারতের সাথে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণে রামগড় স্থলবন্দর প্রতিষ্ঠায় এগিয়ে যাচ্ছেন। এই বন্দরের মাধ্যমে ট্রানজিটসহ নানমুখী যোগাযোগ সূচিত হবে। বহুমুখী স্থাপনা-অবকাঠামোর মধ্য দিয়ে বৃটিশ আমলে মহকুমা রামগড়ের চেহারা পাল্টে যাবে। এই অগ্রগতি ব্যবস্থাপনার জন্য রামগড় পৌরসভাকে তিন সক্ষমতা অর্জনেরও তাগাদা দেন।  
এসময় তিনি রামগড় পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও রামগড় পৌর আওয়ামীলীগের সভাপতি রফিকুল আলম কামাল ও কাউন্সিলরদের প্রতি মহান মুক্তিযুদ্ধের স্মৃতিধন্য রাগড়ের উন্নয়নে চ্যালেঞ্জ গ্রহণের আহŸান জানান।

 

পৌরসভা প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ির সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা এ কে এম আলিম উল্লাহ, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সা: সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, রাগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা, খাগড়াছড়ি জেলা আওয়ামীল উপদেষ্টা শের আলী ভূঁইয়া, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: জয়নাল আবেদীন, মাটিরাঙা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, রামগড় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোস্তফা হোসেন, বাখাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো: মাঈন উদ্দিন এবং রাগড় উপজেলা আওয়ামীলীগ’র সা: সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর।

 

নব-নির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল বক্তব্যেও শুরুতেই বিগত সময়ে রামগড় উপজেলায় ‘বিএনপি-জামাত’ শাসনামলে নিহত শহীদ মো: ইয়াছিনসহ বার্ধক্যজনিত কারণে মৃত সকল আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের আত্মার শান্তি কামনা করেন।

 

তিনি রামগড় পৌরসভার উন্নয়ন এবং পৌর এলাকার বাসিন্দাদের নাগরিক সেবা বৃদ্ধির লক্ষ্যে সর্বোচ্চ অগ্রাধিকারের প্রত্যয় ব্যক্ত করেন।  
অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন রামগড় উপজেলা পরিষদ’র ভাইস-চেয়ারম্যান আনোয়ার ফারুক, নবনির্বাচিত কাউন্সিলর মো: শামীম, কাজী আবুল বসর ও আনোয়ারা বেগম।

 

এছাড়া উপস্থিত ছিলেন রামগড় সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মু. জয়নুল আবেদীন ও প্রবীন সামাজিক ব্যক্তিত্ব মংসাপ্রæ কার্বারী।
রামগড় পৌরসভার সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব মো: আলী ইমরান হোসেন পিংকু নবনির্বাচিত মেয়র মো: রফিকুল আলম কামালের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

 

অনুষ্ঠান শুরুর আগে খাগড়াছড়ির সংসদস্য পৌরসভা কার্যালয়ের সামনে নব-নির্বাচিত রামগড় পৌর পারিষদকে একটি বৃক্ষ রোপন করেন।

---হিলবিডি২৪/সম্পদনা/এ,ই

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ