• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
চ্যাম্পিয়ন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে ড.রামেন্দু শেখর দেওয়ান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন                    রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত,আহত ২৭                    পানিতে ডুবে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীর মৃত্যু                    পাহাড়ে অসহায় ও গরীব মানুষের প্রাথমিক চিকিৎসায় সেবায় দুদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন                    রাঙামাটির রিজার্ভ মুখ এলাকায় অগ্নিকান্ডে ২টি বসতঘর পুড়েছে                    পাহাড়ে বন রক্ষায় ও বন্যপ্রাণী সংরক্ষণে ড্রোন প্রযুক্তি সংযোজনের উদ্বোধন                    বাবার লাশ ঘরে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলো মেমেসিং মারমা                    বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত                    মাতৃভাষার শিক্ষক সংকট শিগগিরই দুর হবে-দীপংকর তালুকদার এপি                    জিকো চাকমা সভাপতি ও টিকেল চাকমা সম্পাদক নির্বাচিত                    কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ১৩                    ভাষা শহীদদের প্রতি রাঙামাটির সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন                    চাকমা,মারমা,ত্রিপুরার ভাষা শিক্ষক সমিতির ভাষা শহীদের প্রতিপুষ্পমাল্য অর্পণ                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মহান ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা                    রাবিপ্রবিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড় সীমান্তে রুপিসহ বাংলাদেশী নাগরিক আটক                    রাঙামাটিতে আস্থা প্রকল্পের নাগরিক প্লাটফর্ম গঠন                    জেএসএসকে জড়িয়ে কেএনএফের বক্তব্যের প্রতি নিন্দা ও প্রতিবাদ                    মোনঘর শিক্ষার্থীদের শিক্ষা সহায়তায় দুদিনের চিত্রকর্ম বিক্রয় প্রদর্শনীর উদ্বোধন                    
 
ads

পাহাড়ে শান্তিপূর্ণ সহবস্থান ও সুষম বন্টন নিশ্চিত করা হবে-পার্বত্য প্রতিমন্ত্রী

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Jan 2024   Tuesday

সকলে মিলে একসাথে পাহাড়ে শান্তিপূর্ণ সহবস্থান ও সুষম বন্টন নিশ্চিত করা হবে বলে মন্তব্য করেছেন নবনিযুক্ত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র আরো একবার নতুনভাবে প্রতিষ্ঠা হলো। পার্বত্য জেলা পরিষদগুলোকে অধিকতর ক্ষমতায়ন ও পার্বত্য শান্তি চুক্তির সুফল যাতে প্রত্যেকটি পার্বত্যবাসী ভোগ করতে পারে সে ব্যাপারে কাজ করা হবে। 

 

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব গ্রহনের পর মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা খাগড়াছড়িতে পৌছলে  এলাকাবাসী ও আওয়ামীলীগের নেতাকর্মীদের দেওয়া সংবর্ধনার সময় তিনি েএ মন্তব্য করেন।  

 

ঢকা থেকে সড়ক পথে আসার সময় রামগড় থেকে শুরু করে খাগড়াছড়ি সদর পর্ষন্ত রাস্তার দু ধারে হাজার হাজার সাধারন মানুষ থেকে শুরু করে আওয়ামীলীগের নেতাকর্মীরা  প্রতিমন্ত্রীকে অভ্যর্থনা ও শুভেচ্ছা জানান। এসময় প্রতিমন্ত্রী  ফুলে ফুলে সিক্ত হন। পরে রামগড় বাজারে অস্থায়ী সংবর্ধনা মঞ্চে প্রতিমন্ত্রী তাকে নৌকা প্রতীকে নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

 

এরআগে প্রতিমন্ত্রীকে খাগড়াছড়ির প্রবেশধার সোনাইপুল বাজারে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংশ্রেইপ্রু চৌধূরী , জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যান মিত্র বড়ুয়া, মংক্যচিং মারমা,গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা,রামগড় পৌর মেয়র রফিকুল ইসলাম কামাল প্রমুখ। এসময়  দলীয় নেতাকর্মী ও সোনাইপুল বাজারের ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। 

 

জানা গেছে, প্রতিমন্ত্রীর রাষ্ট্রীয় সফর হিসেবে পার্বত্য চট্টগ্রামে ৫দিন অবস্থান করার কথা রয়েছে। তার সফরে তার ব্যক্তিগত কর্মকর্তা ও কর্মচারীরা ছাড়াও প্রতিমন্ত্রীর সহধর্মিনী মিসেস মল্লিকা ত্রিপুরা সাথে রয়েছেন।  

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

সংশ্লিষ্ট খবর:
ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ