• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে সেনা অভিযানে একে ২২ রাইফেলসহ আটক ৪                    বিশিষ্ট শিক্ষাবিদ ড.মানিক লাল দেওয়ান আর নেই                    করোনায় খাদ্য সংকটে থাকা রাঙামাটি রাজ বন বিহারের বানরদের খাবার দিলেন ডিসি                    ড. আর এস দেওয়ানের আত্মত্যাগ আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে অনুপ্রেরণা যোগাবে                    আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা কমিটি অনুমোদন,জায়গা হয়নি নৌকা বিরোধী রফিকুল আলমের                    বান্দরবানের জেএসএস এমএন লারমা দলের ৬ হত্যাকান্ডের প্রধান আসামী আটক                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু                    খাগড়াছড়িতে জাতীর পিতা শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত                    খাগড়াছড়িতে বাড়ির আঙিনায় অবৈধ গাঁজার চাষ, ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২ নারী                    খাগড়াছড়িতে করোনায় নতুন করে ৪ জনের মৃত্যু                    খাগড়াছড়ির পানছড়িতে এক নারীকে কুপিয়ে হত্যা                    কাপ্তাইয়ে দুই দলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত ১                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের নোটিশ                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন                    নবনিযুক্ত পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে অভিনন্দন রাঙামাটি প্রেস ক্লাবের                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ২য় দিনের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় আরো এক নারীর মৃত্যু                    খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে করোনায় এক নারীর মৃত্যু                    ৩৩৩ নাম্বারে ফোনে সাজেকে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাঘাইছড়ি ইউএনও                    রাঙামাটি রির্জাভ বাজারে ৫টি দোকান ঘর ভেঙ্গে খাদে পড়ে বিধস্ত                    
 
ads

বাঘাইছড়ির বটতলী সড়কের বেহালদশা,দুর্ভোগ চরমে

মোহাম্মদ মাবুদ : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 10 Jul 2020   Friday

বাঘাইছড়ি উপজেলা সদর বটতলী সড়কের সাথে তিন ইউনিয়নের যোগাযোগব্যবস্থা হচ্ছে একমাত্র বটতলী উপজেলার সড়কটি। গেল বছর বন্যাকবলিত হওয়ার পর সড়কটি মেরামতের উদ্যোগ নেয়নি উপজেলা প্রশাসন ও পৌর কর্তপক্ষ ।

 

 

প্রতিদিন হাজারো মানুষে যাতায়াত ব্যবস্থা সড়টি যেন মরণ ফাঁদ পরিণত হয়েছে প্রতিনিয়ত যেন দেখার কেউ নাই? দেড় কিলোমিটার সড়কটি মোটর সাইকেল, সিএনজি, ইজিবাইকে যাতায়াত করতে সময় লাগে ৩৫ মিনিটের মত। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যপক সমালোচনার ঝড় উঠেলেও কিন্তু প্রশাসনের ও পৌরসভার নজরের বাইরে থেকে যায় সড়টি। জরুলী কোন রোগীকে নিয়ে হাসপাতালে যেতে যেতে রোগীর যেন দরঅবস্থা হয়ে উঠে। প্রতিদিন যেন দুই একটি চোটবড় রোড় এক্সিডেন্ট হচ্ছে। মানুষের পায়ে হেটে চলার অনুপযোগী হয়ে পড়েছে ব্যস্ততম সড়কটি।


মাদ্রাসা পাড়ার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো শাহাআলম বলেন বাড়ী থেকে বের হয়ে মসজিদে নামাজ পড়তে যেতে পারি না নিয়মিত। একটু বৃষ্টি হলে রাস্তটি কাদাযুক্ত  হয়ে পড়ে। তাই নামাজ পড়তে হয় বাড়ীতে। আমি প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি দ্রুত যেন সড়কটি মেরামত করে দেন।


বাঘাইছড়ি পৌরসভার মেয়র জনাব জাফর আলী খাঁন সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমরা নগর উন্নয়ন প্রকল্প থেকে ২কোঠি ৬৩  লক্ষ একটি ইষ্টিমিট করেছি করোনার কারনে প্রকল্পটি এখনো অনুমোদন হয়নি। আমরা চেষ্টা করছি প্রকল্পটি দ্রুত অনুমোদনে জন্য। অনুমোদন হলে সব সমস্য সমাধান হবে আশা রাখি।


এ ব্যাপারে উপজেলা নির্বাহি অফিসার আহসান হাবিব জিতু সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন পৌর এলাকার ভিতরে আমারা কাজ করতে পারিনা তাই এইটা পৌরসভার দায়িত্ব।  মেয়রের সাথে আমি আলাপ করে দ্রুত সংস্কার করতে  চেষ্টা করবো।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ