• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে সেনা অভিযানে একে ২২ রাইফেলসহ আটক ৪                    বিশিষ্ট শিক্ষাবিদ ড.মানিক লাল দেওয়ান আর নেই                    করোনায় খাদ্য সংকটে থাকা রাঙামাটি রাজ বন বিহারের বানরদের খাবার দিলেন ডিসি                    ড. আর এস দেওয়ানের আত্মত্যাগ আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে অনুপ্রেরণা যোগাবে                    আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা কমিটি অনুমোদন,জায়গা হয়নি নৌকা বিরোধী রফিকুল আলমের                    বান্দরবানের জেএসএস এমএন লারমা দলের ৬ হত্যাকান্ডের প্রধান আসামী আটক                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু                    খাগড়াছড়িতে জাতীর পিতা শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত                    খাগড়াছড়িতে বাড়ির আঙিনায় অবৈধ গাঁজার চাষ, ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২ নারী                    খাগড়াছড়িতে করোনায় নতুন করে ৪ জনের মৃত্যু                    খাগড়াছড়ির পানছড়িতে এক নারীকে কুপিয়ে হত্যা                    কাপ্তাইয়ে দুই দলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত ১                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের নোটিশ                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন                    নবনিযুক্ত পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে অভিনন্দন রাঙামাটি প্রেস ক্লাবের                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ২য় দিনের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় আরো এক নারীর মৃত্যু                    খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে করোনায় এক নারীর মৃত্যু                    ৩৩৩ নাম্বারে ফোনে সাজেকে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাঘাইছড়ি ইউএনও                    রাঙামাটি রির্জাভ বাজারে ৫টি দোকান ঘর ভেঙ্গে খাদে পড়ে বিধস্ত                    
 
ads

বীর মুক্তিযোদ্ধা মোজাফফরের মৃত্যুতে পরিষদ সদস্য মনোয়ারা’র শোক প্রকাশ

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 14 Jul 2020   Tuesday

রাঙামাটি পৌরসভার প্রাক্তন কমিশনার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাফফর আহম্মেদ তালুকদার এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান। 

 

শোক বার্তায় জেলা পরিষদ সদস্য মনোয়ারা জানান, দেশকে স্বাধীন করার পেছনে তাদের যে অবদান তা বাঙ্গালী জাতি কখনোই ভুববেনা। আজ জাতি দেশের আরো এক বীর সন্তানকে হারালো। তিনি বলেন, মরহুম মোজাফফর আহম্মেদ ওয়ার্ড কমিশনার থাকাকালীন নিজ এলাকার উন্নয়নের পাশাপাশি অন্য এলাকার মানুষের জন্য উপকার করে গেছেন। উপকৃত মানুষেরা এখনো তার উপকারের কথা ভুলেনি। তিনি মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের কারো না কারের সমস্যা সমাধানে এগিয়ে আসতেন। আজ আমরা তার মতো উদার মনের মানুষকে হারালাম। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা ও সমবেদনা জ্ঞাপন করেন।

 

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত ১০:৩০মিনিটে তবলছড়ি বাজার এলাকায় তাঁর মেয়ের বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন( ইন্নলিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।  মৃত্যুকালে তিনি অসংখ্য আতœীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

 

উল্লেখ, রাঙামাটি রিজার্ভ বাজার পুরান পাড়া এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজফফর আহম্মেদ তালুকদার রাঙামাটি পৌরসভার প্রাক্তন মেম্বার ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ