• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে সেনা অভিযানে একে ২২ রাইফেলসহ আটক ৪                    বিশিষ্ট শিক্ষাবিদ ড.মানিক লাল দেওয়ান আর নেই                    করোনায় খাদ্য সংকটে থাকা রাঙামাটি রাজ বন বিহারের বানরদের খাবার দিলেন ডিসি                    ড. আর এস দেওয়ানের আত্মত্যাগ আত্মনিয়ন্ত্রণাধিকার আন্দোলনে অনুপ্রেরণা যোগাবে                    আওয়ামীলীগের খাগড়াছড়ি জেলা কমিটি অনুমোদন,জায়গা হয়নি নৌকা বিরোধী রফিকুল আলমের                    বান্দরবানের জেএসএস এমএন লারমা দলের ৬ হত্যাকান্ডের প্রধান আসামী আটক                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু                    খাগড়াছড়িতে জাতীর পিতা শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত                    খাগড়াছড়িতে বাড়ির আঙিনায় অবৈধ গাঁজার চাষ, ৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২ নারী                    খাগড়াছড়িতে করোনায় নতুন করে ৪ জনের মৃত্যু                    খাগড়াছড়ির পানছড়িতে এক নারীকে কুপিয়ে হত্যা                    কাপ্তাইয়ে দুই দলের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত ১                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজের নোটিশ                    বাঘাইছড়িতে অর্ধশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরন                    নবনিযুক্ত পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে অভিনন্দন রাঙামাটি প্রেস ক্লাবের                    খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ২য় দিনের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টার ব্যবধানে করোনায় আরো এক নারীর মৃত্যু                    খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের খাদ্য সামগ্রী বিতরণ                    খাগড়াছড়িতে করোনায় এক নারীর মৃত্যু                    ৩৩৩ নাম্বারে ফোনে সাজেকে খাদ্য সহায়তা পৌছে দিলেন বাঘাইছড়ি ইউএনও                    রাঙামাটি রির্জাভ বাজারে ৫টি দোকান ঘর ভেঙ্গে খাদে পড়ে বিধস্ত                    
 
ads

বাঘাইছড়িতে অস্ত্রসহ ইউপিডিএফের চার সহযোগীকে আটক

বাঘাইছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 27 Dec 2020   Sunday

রাঙামাটির  বাঘাইছড়ি উপজেলার সাজেকে ইউনিয়নের  ইউপিডিএফ’র ৪ সহযোগীকে আটক করেছে নিরাপত্তা বাহিনী।

 

শনিবার সন্ধ্যার দিকে সাজেকের মেলাছড়া থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন বিনয় চাকমা (৪৩), বিজয় চাকমা/স্মৃতি (৪২), বিকাশ চাকমা/বাইট্যা (৩৫) এবং অনিল চন্দ্র চাকমা (৬০)।


এসময় আটকৃতদের তল্লাশি করে ০২টি দেশীয় তৈরী এলজি ০৫ রাউন্ড এলজি এর এ্যামুনিশন, ০৩টি চাঁদা রশিদ বই, ০৪টি মোবাইল, ০২টি প্রতিষ্ঠা বার্ষিকীর ব্যানার, ০১ সেট ইউপিডিএফ’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রিয় কমিটির বার্তা এবং নগদ ২,১১৪ টাকা  সহ ০৪ জনকে আটক করা হয়।

 

নিরাপত্তাবাহিনী পক্ষ থেকে জানানো হয় গোপন সংবাদের ভিত্তিতে  শনিবার সাজেক থানাধীন মেলাছড়া পাড়া এলাকায় ইউপিডিএফ (মূল) দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে। উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীকে কেন্দ্র করে যে কোন ধরনের অনাকাংখিত ঘটনা রোধকল্পে খাগড়াছড়ি রিজিয়নের নির্দেশনায় বাঘাইহাট জোনের দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে বিশেষ টহল ও চেকপোষ্ট বসানো হয়। এরই ধারাবাহিকতায় শনিবার সাজেক থানাধীন ছদুকিছড়া এলাকায় শহীদ লে: মুশফিক আর্মি ক্যাম্পের চেক পোষ্ট কর্তৃক তল্লাশী কার্যক্রম চলাকালীন সময়ে ঘটিকায় ২টি মোটর সাইকেল তল্লাশি করে নিরাপত্তা বাহিনী তাদের আটক করে এবং আটককৃত সন্ত্রাসীদেরকে উদ্ধারকৃত দ্রব্যাদিসহ সাজেক থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

এবিষয়ে সাজেক থানার এসআই নঈমুল জানায় অস্ত্রসহ আটকৃতদের আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হচ্ছে। তাতেরকে  কোর্টে প্রেরণ করা হবে।

 

এদিকে,ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)এর প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সাজেকে চার গ্রামবাসীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি  জানিয়েছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

ads
ads
আর্কাইভ