• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বোনের বিয়েতে যাওয়া হল না কলেজ ছাত্রী নেন্সির                    ৯৯৯ নম্বরে ফোনে উদ্ধার হলেন কাপ্তাই লেকে আটকে পড়া ১৭৫ জন শিক্ষক ও শিক্ষার্থী                    খাগড়াছড়ির মানিকছড়িতে লাশবাহী এ্যাম্বুলেন্সের চাপায় স্কুল শিক্ষার্থী নিহত                    খাগড়াছড়ির গুইমারাতে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরন করেছে ইউপিডিএফ গণতান্ত্রিক                    খাগড়াছড়িতে ককবরক ভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা                    অটোরিক্সা চালক সেজে রাঙামাটিতে বিআরটিএ কার্যালয়ে দুদকের অভিযান                    বিলাইছড়িতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এথলেটিক্স প্রতিযোগিতা                    বিলাইছড়িতে হেডম্যান-কারবারী সন্মেলন অনুষ্ঠিত                    কাপ্তাইয়ে বিস্ফোরণে বাবা-ছেলের মৃত্যু,গুরুত্বর আহত ১                    রাঙামাটিতে নানান অনুষ্ঠানের মধ্য দিয়ে বনভান্তের ১০৪তম জন্মদিন উদযাপন                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পাহাড়ে মানুষের ভাগ্যন্নোয়নে কাজ করে যাচ্ছে-নিখিল কুমার চাকমা                    বান্দরবানে ম্রো কার্বারি পাড়ায় অগ্নিসংযোগ ও হামলার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন                    বিলাইছড়িতে সেনাবাহিনীর চিকিৎসা সহায়তা প্রদান                    রাঙামাটিতে শীতার্থদের মাঝে সেনা বাহিনীর শীতবস্ত্র ও মানবিক সহায়তা প্রদান                    রাঙামাটিতে পবিত্র ত্রিপিটকের মোটর শোভাযাত্রা                    জুরাছড়িতে সাড়ে তিন কোটি টাকার চোরাই কাঠ জব্দ                    দৃষ্টি প্রতিবন্ধি শিখা তংচংগ্যা একজন বড় শিল্পী হতে চায়                    লামায় ম্রোপাড়ায় অগ্নিসংযোগ, ভাঙচুরের ঘটনায় তদন্তে জাতীয় মানবধিকার কমিশন                    খাগড়াছড়িতে বই উৎসব উদযাপন                    বাল্য বিবাহ প্রতিরোধ, প্রবিধানমালা, শিশু সুরক্ষা, শিশু অধিকার, জেন্ডার সমতা ও ন্যায্যতা নিয়ে কর্মশালা                    আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ প্রকল্পের কার্যক্রম অবহিতকরণ সভা অনুষ্ঠিত                    
 
ads

কাউখালীতে পাগলা কুকুরের কামড়ে পুলিশের এসআইসহ আহত ৩

কাউখালী প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 12 Mar 2022   Saturday

রাঙামাটি কাউখালীতে পাগলা কুকুরের কামড়ে পুলিশের এসআই সহ ৩জন আহত হয়েছেন। শুক্রবার রাতে  উপজেলা সদরে  পাগলা কুকুরটির আক্রমনের শিকার হন আহতরা।


এলাকাবাসীরা জানায়, শুক্রবার রাতে একটি পাগলা কুকুর কাউখালী থানার সামনে থেকে গিয়ে  হঠাৎ করে  পেছন থেকে অতর্কিতে কামড় দেয় থানার বাইরে দাড়িয়ে থাকা এস আই ওসমান গনিকে। কিছুক্ষন পর  কামড় দেয় কনেস্টেবল আজমলকে। এরপর পাগলা কুকুরটি দৌড়ে সেখান পালিয়ে যায়। পরে পুলিশের অন্য সদস্যরা আহত দুইজনকে উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এছাড়া পাগলা কুকুরটি  উপজেলা সদরের কচুখালী এলাকাতে গিয়ে আবারো এক ব্যবসায়ীকে কামড় দেয়। ওই ব্যবসায়ীর নাম জানা যায়নি। পরে এলাকাবাসী পাগলা কুকুরটি চারপাশ থেকে ঘিরে ধরে এবং মেরে ফেলে।


কাউখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুইমিং প্রু রোয়াজা জানান,শুক্রবার রাতে পুলিশের এক এসআইসহ তিনজন পাগলা কুকুরের আক্রমনের শিকার হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা ও ইনজেকশন দেওয়া হয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ