• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে জনপ্রতিনিধিদের সাথে সিভিক প্লাটফফর্ম ও ইয়ুথ গ্রুপের সংলাপ                    কাপ্তাইয়ে ছাত্রীকে হত্যার দায়ে শিক্ষককে মৃত্যুদন্ডের আদেশ                    রাঙামাটিতে কল্পনা চাকমা অপহরণকারীদের জনতার আদালতে প্রতীকি ফাঁসি                    কল্পনা চাকমা অপহরণকারীদের বিচারের দাবীতে রাঙামাটিতে বিক্ষোভ-সমাবেশ                    দুর্গম অঞ্চলে শিক্ষার্থীদের জন্য ২৬টি উপজেলায় একটি করে ছাত্রাবাস নির্মাণ করা হবে-সুপ্রদীপ চাকমা                    বড়থলি ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় ৪ আওয়ামীলীগ নেতা গ্রেফতার                    বড়থলী ইউপি চেয়ারম্যান আতোমং মারমা হত্যার ঘটনায় থানায় মামলা                    দুর্বৃত্তদের গুলিতে আহত বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা আর নেই                    পার্বত্য চট্টগ্রাম আঞ্চলকি পরষিদকে অর্কাযকর ও অর্থব রাখা হয়েছে--সন্তু লারমা                    রাঙামাটিতে নানান ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত                    সন্ত্রাসীদের গুলিতে রাঙামাটির বড়থলি ইউপি চেয়ারম্যান আহত                    বিলাইছড়িতে জেএসএস, কাপ্তাই ও রাজস্থলী আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী                    সভাপতি নিপন ত্রিপুরা ও সম্পাদক রুমেন চাকমা নির্বাচিত                    সরকার জাতিসংঘে গিয়ে পার্বত্য চুক্তি নিয়ে মিথ্যাচার করেছে-উষাতন তালুকদার                    ইউপিডিএফের ডাকে রাঙামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ পালিত                    লংগদুতে হত্যার প্রতিবাদে সোমবার রাঙামাটিতে অর্ধদিবস অবরোধ ডেকেছে ইউপিডিএফ                    লংগদুতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ দুজন নিহত                    রাঙামাটি ও খাগড়াছড়িতে ইউপিডিএফের আধাবেলা অবরোধ পালিত                    চার উপজেলায় চেয়ারম্যান পদে জেএসএসের দুজন ও আঃলীগের দুজন প্রার্থী জয়ী                    রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত                    রাঙামাটি সদর উপজেলা পরিষদ নির্বাচনে নির্দলীয় স্বতন্ত্র প্রার্থীদের প্রচারনায় ব্যস্ত                    
 
ads

রাঙামাটিতে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 30 Mar 2022   Wednesday

রাঙামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডে টিসিবি পণ্য বিক্রয়ের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩০মার্চ) সকালে পৌরসভা প্রাঙ্গণে এ টিসিবি পণ্য বিক্রয়ের কার্যক্রমের উদ্বোধন করেন, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল উদ্দীন, ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা আসনের নারী কাউন্সিলরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকার ভোগীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে আকবর হোসেন চৌধুরী বলেন, সারাদেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে জনসাধারণের যে দূর্ভোগ তা লাঘবে সরকার ফ্যামিলি কার্ডের মাধ্যমে পণ্য বিক্রয়ের সিদ্ধান্ত নিয়েছে। তারই ধারাবাহিকতায় পৌর এলাকায় টিসিবি পণ্য বিক্রয় উদ্বোধন করা হয়েছে। আজ এবং আগামীকাল ৭নং ওয়ার্ডের ৩টি স্থান থেকে ২হাজার ৭শত জনের মাঝে পণ্য বিক্রয় করা হবে। তিনি আরো বলেন পর্যায়ক্রমে সকল ওয়ার্ডের প্রায় ১৭হাজার পরিবারের মাঝে এ পণ্য বিক্রয় করা হবে।

উদ্বোধন শেষে মেয়র ৭নং ওয়ার্ডের ৩টি কেন্দ্র পরিদর্শন করেন। এসময় প্রত্যেকটি কেন্দ্রেই ক্রেতাদের উপচে পড়া ভীর ল্য করা যায়।

প্রসঙ্গত: রাঙামাটির ১০টি উপজেলা ও ২টি পৌরসভায় ২৮ জন ডিলারের মাধ্যমে ৮৭ হাজার ৩৪০ পরিবারের মাঝে ৪৬০ টাকার প্যাকেজে ২ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল, ২ কেজি মসুর ডাল কিনতে পারছেন কার্ডধারী পরিবার।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ