• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বিলাইছড়িতে আনন্দ মিছিল                    পদ্মা সেতুর উদ্বোধনী আনন্দে শরীক হয়েছেন রাঙামাটিবাসীও                    রাজস্থলীতে গুলিবিদ্ধ অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ উদ্ধার                    নীতি চাকমা সভাপতি ও রিতা চাকমা সাধারণ সম্পাদক                    কাপ্তাইয়ে হ্রদে পড়ে বৃদ্ধের মৃত্যু                    বাঘাইছড়িতে কাচলং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই জনের মৃত্যু                    খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন                    রাঙামাটিতে কাপ্তাই হ্রদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই ব কিশোরের মৃত্যু                    রাঙামাটির দুর্গম বড়থলিতে দুর্বৃত্তদের গুলিতে নিহত ৩                    স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে সমবেত প্রার্থনা ও খাবার বিতরন                    প্রধানমন্ত্রীর ১০ টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে বিলাইছড়িতে কর্মশালা                    দুই শতাধিক পরিবার আশ্রয় কেন্দ্রে,পানি বন্দি হয়ে পড়েছেন পাঁচ শতাধিক পরিবার                    খাগড়াছড়িতে বার্ষিক পুষ্টি কর্মপরিকল্পনা বিষয়ক লিনের কর্মশালা জেলার পুষ্টি অবস্থার উন্নয়নই লক্ষ্য                    টানা বর্ষণে চন্দ্রঘোনা ফেরিঘাটে পাটাতন ডুবে গিয়ে দূর্ভোগ চরমে                    তথ্য অধিকার আইন বিষয়ে রাঙামাটি জেলা পরিষ;েদর প্রশিক্ষণ কর্মশালা                    রাঙামাটিতে সেলাই প্রশিক্ষণপ্রাপ্ত নারীদের মূল্য সংযোজন বিষয়ক প্রশিক্ষণ                    পাহাড় ধসের শঙ্কায় আশ্রয় কেন্দ্রে যাচ্ছে ঝুঁকিতে থাকা মানুষ                    সোমবার রাঙাগামাটির অভ্যন্তরীণ লঞ্চ যোগাযোগ বন্ধ                    টানা বর্ষনে খাগড়াছড়িতে পাহাড় ধ্বসের ঝুঁকিতে পাহাড়ে বসবাসকারীরা বন্যার শংকা                    রাঙামাটিতে অসহায় ও দুঃস্থ পরিবারের তিনশ নারীকে সংরক্ষিত মহিলা এমপির মানবিক সহায়তা                    বাঘাইছড়ি পৌর সভার মেয়র পদে বিজয়ী জমির হোসেন জমির                    
 
ads

আগামী ২০ মে থেকে দুদিনের সফরে পর্যটন সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি

বাঘাইছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 18 May 2022   Wednesday

আগামী ২০ থেকে ২১ মে পর্যন্ত দুই দিনের সফরে পর্যটন সাজেক ভ্যালী যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। দুদিন সফরে তিনি রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন ভ্যালীতে প্রাকৃতিক মনোররম দৃশ্য উপভোগসহ স্থানীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের সাংসকৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন।  তার সফরকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


উল্লেখ্য, গেল ১৪ মে রাষ্ট্রপতি সাজেক সফরের কথা ছিল।  কিন্তু প্রাকৃতিক দূর্যোগের কারনে ওই সফর স্থগিত  করা হয়।


রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলাম পাঠানো এক সফর সূচিতে  বলা হয় , মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ দুপুর ২ টায় হেলিকপ্টার  যোগে সাজেক হ্যালিপ্যাড অবতরণ করবেন এবং তিনি সাজেকের রিসোর্ট রুন্ময় গমন করবেন। সেখানে তিনি দুপুরের মধ্যহৃভোজ, সূর্যাস্ত উপভোগ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ ও রাত্রি যাপন করবেন। আগামী ২১ সকালে লুসাই পল্লি  সাজেক ভ্যালির খাসরাং রিসোর্ট পরিদর্শনসহ দুপুরের মধ্যহৃ ভোজের পর বিকাল সাড়ে তিন টার দিকে তিনি ঢাকার উদ্যেশে সাজেক ভ্যালি ত্যাগ করবেন। তবে  রাষ্ট্রপতি সফরের কারণে সাজেকের রিসোর্ট বন্ধ না থাকলে ও অধিকাংশ রিসোর্ট তার সফর সঙ্গীদের জন্য বুকিং রাখা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ কড়াকড়ি আরোপ থাকবে আসা পর্যটকদের দিকে।


বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, মহামান্য রাষ্ট্রপতি সফর উপলে নিরাপত্তাসহ সকল প্রস্তুতি   ইতিমধ্যে সম্পূর্ণ করা হয়েছে।

 

 

 

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ