• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত                    জিকো চাকমা সভাপতি ও টিকেল চাকমা সম্পাদক নির্বাচিত                    কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ১৩                    ভাষা শহীদদের প্রতি রাঙামাটির সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন                    চাকমা,মারমা,ত্রিপুরার ভাষা শিক্ষক সমিতির ভাষা শহীদের প্রতিপুষ্পমাল্য অর্পণ                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মহান ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা                    রাবিপ্রবিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড় সীমান্তে রুপিসহ বাংলাদেশী নাগরিক আটক                    রাঙামাটিতে আস্থা প্রকল্পের নাগরিক প্লাটফর্ম গঠন                    জেএসএসকে জড়িয়ে কেএনএফের বক্তব্যের প্রতি নিন্দা ও প্রতিবাদ                    মোনঘর শিক্ষার্থীদের শিক্ষা সহায়তায় দুদিনের চিত্রকর্ম বিক্রয় প্রদর্শনীর উদ্বোধন                    জীবনের নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সন্মেলন                    রাঙামাটিতে কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল ৩ অটোরিক্সা সিএনজির যাত্রীর                    তিন পার্বত্য জেলার সংরক্ষিত নারী এমপি জ্বরতী তঞ্চঙ্গ্যা                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পরিচালনা বোর্ডের দ্বিতীয় সভা অনুষ্ঠিত                    কাপ্তাই হ্রদে ছয়টি নৌপথে সমন্বয় ও পরিকল্পিতভাবে খননের দাবীতে সংবাদ সন্মেলন                    বিলাইছড়িতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম দৃশ্যমান হচ্ছে                    সাজেকে আঞ্চলিক দু’দলের গোলাগুলিতে সাত বছরের শিশু গুলিবিদ্ধ                    সাজেকে আঞ্চলিক দু’দলের গোলাগুলিতে সাত বছরের শিশু গুলিবিদ্ধ                    ইউপিডিএফের ডাকে বুধবার সাজেকে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ                    
 
ads

বাঘাইছড়িতে কাচলং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে দুই জনের মৃত্যু

বাঘাইছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Jun 2022   Thursday

রাঙামাটির বাঘাইছড়ি কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ভেসে গিয়ে দুই জনের মৃত্যু হয়েছে।


জানা গেছে, জানা গেছে, বুধবার মাচালং ও রুপকারী ইউনয়িনরে  গোলাছড়ি এলাকায় বন্যায় খড়োস্রোতা কাচালং নদীতে  মাছ ধরতে ধরতে যান সুখর চাকমা(৩২) ও চিরজ্যোতি চাকমা(৪২)। মাছ ধরার এক পর্যায়ে কাচালং নদীর খোর¯্রােতা নদীর পানিতে ভেসে গিয়ে নিখোঁজ হয়। স্থানীয় লোকজন ও ফায়ার  সার্ভিসের ডুবুরি দল বুধবার সারাদিন খোজাখোজির পরও  তাদের মরদেহ উদ্ধার করতে পারেনি।  বৃহস্পতিবার সকাল ৬টার দিকে রুপকারী বিজয় ঘাট এলাকায় সুখর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয়দরে সহায়তায় তাদরে মরদহে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মারশ্যিা ইউনয়িন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজকে ইউনয়িন পরিষদের সচিব ফাল্গুন চক্রর্বতী  ঘটনার বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।


বাঘাইছড়ি উপজেলা নির্বাহী র্কমর্কতা রোমানা আক্তার জানান, নদীতে মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক। জেলা প্রশাসনরে পক্ষ থেকে  মৃত দুই  পরবিারকে আর্থিক সহায়তা দেওয়া হবে। তিনি আরো জানান, স্থানীয় ইউনয়িন রিষদ চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সর্তক করা হয়েছে আর যাতে এমন আর অনাকাংখিত ঘটনা না ঘটে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
আর্কাইভ