• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
চ্যাম্পিয়ন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে ড.রামেন্দু শেখর দেওয়ান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন                    রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত,আহত ২৭                    পানিতে ডুবে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীর মৃত্যু                    পাহাড়ে অসহায় ও গরীব মানুষের প্রাথমিক চিকিৎসায় সেবায় দুদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন                    রাঙামাটির রিজার্ভ মুখ এলাকায় অগ্নিকান্ডে ২টি বসতঘর পুড়েছে                    পাহাড়ে বন রক্ষায় ও বন্যপ্রাণী সংরক্ষণে ড্রোন প্রযুক্তি সংযোজনের উদ্বোধন                    বাবার লাশ ঘরে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলো মেমেসিং মারমা                    বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত                    মাতৃভাষার শিক্ষক সংকট শিগগিরই দুর হবে-দীপংকর তালুকদার এপি                    জিকো চাকমা সভাপতি ও টিকেল চাকমা সম্পাদক নির্বাচিত                    কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ১৩                    ভাষা শহীদদের প্রতি রাঙামাটির সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন                    চাকমা,মারমা,ত্রিপুরার ভাষা শিক্ষক সমিতির ভাষা শহীদের প্রতিপুষ্পমাল্য অর্পণ                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মহান ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা                    রাবিপ্রবিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড় সীমান্তে রুপিসহ বাংলাদেশী নাগরিক আটক                    রাঙামাটিতে আস্থা প্রকল্পের নাগরিক প্লাটফর্ম গঠন                    জেএসএসকে জড়িয়ে কেএনএফের বক্তব্যের প্রতি নিন্দা ও প্রতিবাদ                    মোনঘর শিক্ষার্থীদের শিক্ষা সহায়তায় দুদিনের চিত্রকর্ম বিক্রয় প্রদর্শনীর উদ্বোধন                    
 
ads

মনোনয়নপত্র প্রত্যাহার নিয়ে মিথ্যা অপপ্রচার ছড়ানোর অভিযোগ

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 30 Dec 2023   Saturday

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মনোনয়ন প্রত্যাহার নিয়ে মিথ্যা অপপ্রচার ছাড়ানো হচ্ছে বলে অভিযোগ এনে শনিবার সংবাদ সন্মেলন করেছেন জাতীয় পার্টি থেকে প্রার্থীতা প্রত্যাহারকারী ও জেলা কমিটির সভাপতি হারুনুর রশীদ মাতব্বর।  তিনি দাবী করেন প্রার্থীতা প্রত্যাহার করায় জেলা কমিটির সভাপতি, সম্পাদকসহ দল ও জেলা নেতাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ছড়ানো হচ্ছে, যা মানহানি কর। 


রাঙামাটি চেম্বার অ্যান্ড কমার্স ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন হারুনুর রশীদ মাতব্বর। এসময় জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা, সাংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ানসহ সভাপতি ও সম্পাদকমন্ডলী সদস্য এবং উপজেলা নেতারা উপস্থিত ছিলেন।


সংবাদ সন্মেলনে জেলা জাতীয় পার্টির সভাপতি মো. হারুনুর রশীদ মাতব্বর বলেন, তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ পার্বত্য সংসদীয় আসনে প্রতিদ্বন্ধিতার জন্য দলীয় প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন। পরে কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগসহ জেলা কমিটির সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সহসভাপতিমন্ডলীর সঙ্গে আলোচনা করে ১৭ ডিসেম্বর শেষ দিন তার ব্যক্তিগত সমস্যার কারণে মনোনয়নপত্র প্রত্যাহার করেন। পরে তার মনোনয়নপত্র প্রত্যাহার নিয়ে গত ১৮ ও ২৩ ডিসেম্বর দলের কতিপয় নামধারী ব্যক্তি বিশেষ অন্য কারোর ইন্ধনে প্রভাবিত হয়ে সাংবাদিক সম্মেলনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ও দলের বিরুদ্ধে সাংগঠনিক পরিপন্থিমূলক মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তারা কোনো রকম প্রমাণ ছাড়াই মনগড়া তথ্যহীন ও ভিত্তিহীন আর্থিক লেনদেন সংক্রান্ত আপত্তিকর বিষয় তুলে লাগামহীন বক্তব্য দিয়ে যাচ্ছেন, যা বিভিন্ন মিডিয়ায় প্রচার হয়েছে। এটা তার ও দলের জন্য অত্যন্ত মানহানিকর। দলের নামধারী এসব কতিপয় অতি উৎসাহী সুবিধাবাদী শ্রেণি তার মনোনয়নপত্র প্রত্যহার বিষয়টিকে পূঁজি করে নির্বাচনি আর্থিক সুবিধা নিতে না পারায় এখন পাগলের প্রলাপ বকছে।


তিনি আরো বলেন, ভিত্তিহীন মনগড়া ঔদ্ধ্যতপূর্ণ বক্তব্য দিয়ে মিথ্যাকে সত্য বলে চালিয়ে দেওয়ার প্রচেষ্টা অত্যন্ত দুঃখজনক ও ন্যাক্কারজনক। প্রমাণছাড়া আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে ফেসবুক ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় ভাইরাল করা ও মানহানিকর বক্তব্য দেওয়া আইনের পরিপন্থি। তিনি মিথ্যা অভিযোগের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব হীন কর্মকান্ডে জড়িতদেরে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন এবং আগে কখনো অর্থের বিনিময়ে তার ব্যক্তিত্বকে বিসর্জন দেইনি, ভবিষ্যতেও দেবেন না বলে জানান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ