• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাবিপ্রবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ                    বিলাইছড়ি থেকে পালিয়ে যাওয়া ৪ শিশুকে উদ্ধার                    সিএইচটি রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ                    সিএইচটি রেগুলেশন বাতিলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে রাঙামাটিতে মানববন্ধন                    কল্পনা চাকমা অপহরণ মামলা আদালতে পুর্নবিবেচনা গ্রহন, শুনানী ১৭ নভেম্বর                    নারী পাচারকারীদের শাস্তির দাবীতে রাঙামাটিতে মানববন্ধন                    নারী পাচার মামলায় গ্রেফতারকৃত মামিয়াসহ তিন জনকে কারাগারে প্রেরণ                    পার্বত্য চুক্তি বাস্তবায়িত না হলে ১৯০০ সালের শাসনবিধির অস্তিত্বই থাকবে না-সন্তু লারমা                    আস্থা প্রকল্পের সরকারি কর্মকর্তা ও অংশীজনদের পরামর্শ সভা অনুষ্ঠিত                    বাঘাইহাটে গ্রামবাসীদের সাথে আঞ্চলিক দলের মধ্যে সংঘর্ষে ১ জন নিহত ও ২ আহত                    রাঙামাটিতে জনপ্রতিনিধিদের সাথে সিভিক প্লাটফফর্ম ও ইয়ুথ গ্রুপের সংলাপ                    কাপ্তাইয়ে ছাত্রীকে হত্যার দায়ে শিক্ষককে মৃত্যুদন্ডের আদেশ                    রাঙামাটিতে কল্পনা চাকমা অপহরণকারীদের জনতার আদালতে প্রতীকি ফাঁসি                    কল্পনা চাকমা অপহরণকারীদের বিচারের দাবীতে রাঙামাটিতে বিক্ষোভ-সমাবেশ                    দুর্গম অঞ্চলে শিক্ষার্থীদের জন্য ২৬টি উপজেলায় একটি করে ছাত্রাবাস নির্মাণ করা হবে-সুপ্রদীপ চাকমা                    বড়থলি ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় ৪ আওয়ামীলীগ নেতা গ্রেফতার                    বড়থলী ইউপি চেয়ারম্যান আতোমং মারমা হত্যার ঘটনায় থানায় মামলা                    দুর্বৃত্তদের গুলিতে আহত বড়থলি ইউপি চেয়ারম্যান আতোমং মারমা আর নেই                    পার্বত্য চট্টগ্রাম আঞ্চলকি পরষিদকে অর্কাযকর ও অর্থব রাখা হয়েছে--সন্তু লারমা                    রাঙামাটিতে নানান ধর্মীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে বুদ্ধ পূর্ণিমা উদযাপিত                    সন্ত্রাসীদের গুলিতে রাঙামাটির বড়থলি ইউপি চেয়ারম্যান আহত                    
 
ads

মনোনয়নপত্র প্রত্যাহার নিয়ে মিথ্যা অপপ্রচার ছড়ানোর অভিযোগ

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 30 Dec 2023   Saturday

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মনোনয়ন প্রত্যাহার নিয়ে মিথ্যা অপপ্রচার ছাড়ানো হচ্ছে বলে অভিযোগ এনে শনিবার সংবাদ সন্মেলন করেছেন জাতীয় পার্টি থেকে প্রার্থীতা প্রত্যাহারকারী ও জেলা কমিটির সভাপতি হারুনুর রশীদ মাতব্বর।  তিনি দাবী করেন প্রার্থীতা প্রত্যাহার করায় জেলা কমিটির সভাপতি, সম্পাদকসহ দল ও জেলা নেতাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ছড়ানো হচ্ছে, যা মানহানি কর। 


রাঙামাটি চেম্বার অ্যান্ড কমার্স ভবনের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন হারুনুর রশীদ মাতব্বর। এসময় জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা, সাংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ানসহ সভাপতি ও সম্পাদকমন্ডলী সদস্য এবং উপজেলা নেতারা উপস্থিত ছিলেন।


সংবাদ সন্মেলনে জেলা জাতীয় পার্টির সভাপতি মো. হারুনুর রশীদ মাতব্বর বলেন, তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ২৯৯ পার্বত্য সংসদীয় আসনে প্রতিদ্বন্ধিতার জন্য দলীয় প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন। পরে কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগসহ জেলা কমিটির সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও সহসভাপতিমন্ডলীর সঙ্গে আলোচনা করে ১৭ ডিসেম্বর শেষ দিন তার ব্যক্তিগত সমস্যার কারণে মনোনয়নপত্র প্রত্যাহার করেন। পরে তার মনোনয়নপত্র প্রত্যাহার নিয়ে গত ১৮ ও ২৩ ডিসেম্বর দলের কতিপয় নামধারী ব্যক্তি বিশেষ অন্য কারোর ইন্ধনে প্রভাবিত হয়ে সাংবাদিক সম্মেলনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ও দলের বিরুদ্ধে সাংগঠনিক পরিপন্থিমূলক মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। তারা কোনো রকম প্রমাণ ছাড়াই মনগড়া তথ্যহীন ও ভিত্তিহীন আর্থিক লেনদেন সংক্রান্ত আপত্তিকর বিষয় তুলে লাগামহীন বক্তব্য দিয়ে যাচ্ছেন, যা বিভিন্ন মিডিয়ায় প্রচার হয়েছে। এটা তার ও দলের জন্য অত্যন্ত মানহানিকর। দলের নামধারী এসব কতিপয় অতি উৎসাহী সুবিধাবাদী শ্রেণি তার মনোনয়নপত্র প্রত্যহার বিষয়টিকে পূঁজি করে নির্বাচনি আর্থিক সুবিধা নিতে না পারায় এখন পাগলের প্রলাপ বকছে।


তিনি আরো বলেন, ভিত্তিহীন মনগড়া ঔদ্ধ্যতপূর্ণ বক্তব্য দিয়ে মিথ্যাকে সত্য বলে চালিয়ে দেওয়ার প্রচেষ্টা অত্যন্ত দুঃখজনক ও ন্যাক্কারজনক। প্রমাণছাড়া আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে ফেসবুক ও ইলেক্ট্রনিকস মিডিয়ায় ভাইরাল করা ও মানহানিকর বক্তব্য দেওয়া আইনের পরিপন্থি। তিনি মিথ্যা অভিযোগের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসব হীন কর্মকান্ডে জড়িতদেরে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন এবং আগে কখনো অর্থের বিনিময়ে তার ব্যক্তিত্বকে বিসর্জন দেইনি, ভবিষ্যতেও দেবেন না বলে জানান।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ