• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
ধান কাটা ও সংগ্রহে স্বেচ্ছাশ্রম দিয়ে কৃষককে ইউপিডিএফের সহায়তা                    রাবিপ্রবি ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত                    রাঙামাটিতে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় রাবি-প্রবি ছাত্রলীগের ব্যতিক্রমী সেবা                    রাঙামাটিতে তৃতীয় পার্বত্য চট্টগ্রাম আদিবাসী লেখক ফোরামের সন্মেলন অনুষ্ঠিত                    রাঙামাটিতে জীবনের আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস পালন                    রাঙামাটির নানিয়ারচরে ইউপিডিএফ নেতা গুলিবিদ্ধ                    রাঙামাটিতে আশিকার বিস্কুট বিতরণ কর্মসূচী’র শুভ উদ্বোধন                    রাঙামাটিতে বেসরকারী উন্নয়ন সংস্থা আশিকা কর্তৃক দিনব্যাপী প্রশিক্ষণ                    পানছড়িতে চেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্পের কর্মশালা                    সরকার পার্বত্য চুক্তি বাস্তবায়নে আন্তরিক নয় -সন্তু লারমা                    পার্বত্য চুক্তি ২২বছর পূর্তি উদযাপন পালিত রাজস্থলীতে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে ইউএসএইড প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ                    পানছড়িতে পার্বত্য শান্তি চুক্তির ২২ বছর পুর্তি উদযাপিত                    জুরাছড়িতে চুক্তির বর্ষ পূতি উদযাপন                    বিলাইছড়িতে জোড়া খুনের ঘটনায় নিহতের স্ত্রীর এক ছেলে সন্তানের জন্ম                    বিলাইছড়িতে পার্বত্য চুক্তির বর্ষপূর্তি উদযাপিত                    দ্রুত চুক্তি বাস্তবায়নে পদক্ষেপ নিন-উষাতন তালুকদার                    চুক্তি বর্ষপূর্তিতে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা                    পার্বত্য চুক্তির মৌলিক বিষয়সমূহ বাস্তবায়িত না হওয়ায় পাহাড়ে বাড়ছে ক্ষোভ ও উদ্বেগ                    রাঙামাটিতে ২মাস মেয়াদী ট্যুরিষ্ট গাইড এবং কমিউনিকেটিভ ইংলিশ প্রশিক্ষণ কোর্স শুরু                    পার্বত্য চুক্তিসহ জুম্ম জাতিসমূহের জাতীয় অস্তিত্ব চিরতরে বিলুপ্তির ষড়যন্ত্র অব্যাহতভাবে চলছে-সন্তু লারমা                    
 

রাঙামাটি জেলা থেকে একমাত্র জিপিএ-৫ পেয়েছে জান্নাতুল

বিশেষ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 Jul 2018   Friday

এবার এইচএসসি পরীক্ষায় রাঙামাটি জেলা থেকে একমাত্র জিপিএ -৫ পেয়েছে লাভিবা জান্নাতুল তাজেরিন লাভিবা।

 

 রাঙামাটি সরকারী কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষায় জান্নাতুল বিজ্ঞান বিভাগ থেকে অংশ গ্রহন করে। পরীক্ষার ফলাফলে রাঙামাটি জেলার ১৬টি কলেজের মধ্যে একমাত্র রাঙামাটি সরকারী কলেজ থেকে জান্নাতুল জিপিএ ৫ পেয়েছে ।

 

মেধাবী ছাত্রী জান্নাতুল এর বাবা রাঙামাটি সিনিয়র মাদ্রাসার শিক্ষক আব্দুর রশীদ ও মা জাহেদা বেগমের এক ছেলে ও এক মেয়ের মধ্যে বড় মেয়ে। সে সকলের কাছে দোয়া প্রার্থী।

 

উল্লেখ্য,এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায়(এইচএসসি) রাঙামাটি জেলায় পাশের হার ছিল শতকরা ৪৯ দশমিক ১১ শতাংশ। দশ উপজেলার ১৬টি প্রতিষ্ঠান থেকে এইচএসসি পরীক্ষায় শিক্ষার্থী অংশ গ্রহন করেছিল ৫ হাজার ৯২৮জন। এর মধ্যে পাশ করেছে ২ হাজার ৯১১জন। মোট কেন্দ্র ছিল ১০টি। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ