• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বরকলে তন্যাছড়ি পাড়া কেন্দ্রে ক্লাস্টার পরবর্তী আলোচনা সভা                    কাপ্তাইয়ে বোট ডুবির ঘটনার চার দিন নিখোজের পর মা ও ছেলের লাশ উদ্ধার                    সভাপতি তাতিন্দ্রলাল চাকমা(পেলে)ও সাধারন সম্পাদক বিমল কান্তি চাকমা(মূর্ত)                    কাপ্তাই হ্রদে বোটে ভ্রমণকালে পর্যটকদের অবশ্যই লাইফ জ্যাকেট পরা বাধ্যতামূলক করতে হবে                    জুরাছড়িতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার                    কাপ্তাইয়ে প্রাক প্রাথমিক শিশু শিক্ষার্থীদের মাঝে খেজুর বিতরণের উদ্বোধন                    বিদ্যূতিক খাম্বাটি খুবই ঝুকিপূর্ন হয়ে উঠেছে                    সেভ দ্য ন্যাচার অব বাংলাদেশ তিন পার্বত্য জেলার সমন্বয়দের দায়িত্ব পেলেন শাহজাহান                    রাঙামাটিতে কেপিআইএল`র সদস্যদের আউট সোসিং-এর মাধ্যমে উপার্জিত প্রথম বেতন ভাতা প্রদান                    বিশ্ব ব্যাংকের টিমের সদস্যদের সাথে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ                    বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত                    ঋতুরাজ বসন্তকে স্মরনীয় করে রাখতে রাঙামাটি সরকারী কলেজে বর্ণাঢ্য আয়োজন                    রাঙামাটিতে বার্ষিক সাংস্কৃতিক উৎসব                    কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে নৌকা ডুবিতে নিখোঁজ মা-ছেলে উদ্ধার হয়নি                    খাগড়াছড়িতে এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা                    খাগড়াছড়িতে বিএইচআরসি’র সম্মেলন অনুষ্ঠিত                    দৈনিক সাঙ্গুর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা                    খাগড়াছড়িতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় উদ্যোগে সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্স কর্মশালা উদ্বোধন                    বসন্তের ছোঁয়ায় রঙিন পার্বত্য জেলা খাগড়াছড়ি                    ৪৮ ঘন্টায়ও যন্ত্রাংশবাহী ট্রাক ছাড়াতে বৈধ কাগজ দেখাতে পারেনি কেপিএম                    অগ্রাধীকার ভিত্তিতে জুরাছড়িতে উন্নয়নে কাজ করা হবে- এনবিকে ত্রিপুরা                    
 

রাজস্থলীতে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধা নিহত ও আহত ৫

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 06 May 2019   Monday

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাজস্থলী-বাঙ্গাহালিয়া সড়কে সোমবার সিএনজি অটোরিক্সা নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলে এক বৃদ্ধা নিহত ও ৫ জন আহত হয়েছেন।

 

জানা যায়,সোমবার সকালের দিকে রাজস্থলী উপজেলা সদর থেকে কাপ্তাইয়ের চন্দ্রঘোনা যাওয়ার পথে ১৩ কিেিলামিটারের গামারি বাজার নামক স্থানে পৌছলে সিএনজিটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পাহাড়ি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রূপনা সেন নামের এক বৃদ্ধা নিহত হন এবং ৫ জন আহত হন।। নিহতের নাম রূপনা সেন ( ৬৫) । তিনি রাজস্থলী কলেজের প্রভাষক বিশ^জিৎ সেনের মাতা। আহত পাঁচ জনের মধ্যে তিন জন একই পরিবারের সদস্য। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মাহবুবুল আলম জানান, রাজস্থলী থেকে চন্দ্রঘোনার যাবার পথে সিএনজি দুর্ঘটনায় ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ