• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পার্বত্যাঞ্চলে সন্ত্রাস জঙ্গী মাদক নির্মুলে পরিকিল্পিত অভিযান পরিচালনা করা হবে-স্বরাষ্ট্রমন্ত্রী                    রাঙামাটিতে জীবন এর উদ্যেগে হাত ধোয়া দিবস পালিত                    পানছড়িতে আন্তজার্তিক গ্রামীণ নারী দিবস পালিত                    কাপ্তাইয়ে আশিকার আয়োজনে বিশ্ব গ্রামীণ নারী দিবস পালন                    আসামবস্তী বুদ্ধাংকুর বৌদ্ধ বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত                    বরকলে যুবদের নিয়ে দু`দিন ব্যাপী ভ্রাম্যমান প্রশিক্ষণ শুরু                    প্রবারণা পূর্ণিমা উপলক্ষে মহালছড়ির চেঙ্গী নদীতে কল্প জাহাজ ভাসানো উৎসব                    আলীকদমে সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত ও আহত ১৩ জন                    রাঙামাটিতে যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় প্রবারণা পূর্নিমা উদযাপিত                    পার্বত্যমন্ত্রী’র মাতার মৃত্যুতে নির্মলেন্দু চৌধুরী মেমরিয়্যাল ফাউন্ডেশনের শোক প্রকাশ                    রাঙামাটিতে প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়ে শিক্ষা বিভাগের কর্মকর্তাগনের সাথে মতবিনিময় সভা                    বাল্য বিবাহ নিরোধ দিবস উপলক্ষে বরকলে সমাবেশ ও মানববন্ধন                    শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে র‌্যালী ও আলোচনা সভা                    চন্দ্রঘোনা ইউনিয়ন আ`লীগের সম্মেলন অনুষ্ঠিত                    রাঙামাটির তপোবন অরণ্য কুটিরে প্রবারণা পূর্ণিমা অনুষ্ঠিত                    রাঙামাটিতে বিশ্ব ডিম দিবস পালিত                    রাঙামাটিতে বাস উল্টে ১০যাত্রী আহত                    ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধ ও ঐক্যের দাবিতে দীঘিনালায় সমাবেশ                    আলীকদমে সাজাপ্রাপ্ত ৩ আসামী গ্রেফতার                    রাঙামাটিতে দ্বিতীয় দিনে হ্রদে কচুরিপানা অপসারণে প্যানেল মেয়র ও অতিরিক্ত পুলিশ সুপার                    উন্নয়ন মূলক তথ্য পাওয়া জনগণের অধিকার-প্রতাপ চন্দ্র বিশ্বাস                    
 

রাঙামাটিতে চোরাই সেগুন কাঠ জব্দ

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Jul 2019   Tuesday

রাঙামাটিতে ১৯২ ঘনফুট সেগুন ও গামারি গোল কাঁঠ উদ্ধার করা হয়েছে। যার বাজার আনুমানিক মূল্য ১লক্ষ ১৫হাজার ২শ’টাকা। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ এসব সেগুন কাঠ জব্দ করে।


জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী ও ফরেষ্ট বিভাগের লোকজন অভিযান চালিয়ে এসব চোরাই কাঠ জব্দ করে। পরে জব্দ করা এসব কাঠ দক্ষিণ বন বিভাগের সদর রেঞ্জার মো.মোশারফ হোসেনের নেতৃত্বে বন বিভাগের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।


সূত্র আরো জানায়, ভভিযানকালে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে বন বিভাগের আইনে একটি ইউডি মামলা দায়ের করাহয়েছে। পরে আইন মোতাবেক নিলামের মাধ্যমে এসব কাঠের টাকা সরকারি কোষাগারে জমা হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ