• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
করোনা প্রতিরোধে দীঘিনালায় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সেনাবাহিনীর প্রচারণা                    রাঙামাটিতে চম্পক নগর যুব সমাজের উদ্যোগে ত্রাণ বিতরণ                    খাগড়াছড়িতে ১’শ ৩০ পরিবারকে লক্ষ্মী চাকমা’র ত্রাণ সহায়তা                    রাঙামাটিতে অসহায় পরিবারের মাঝে ত্রাণ তুলে দিলেন দীপংকর তালুকদার এমপি                    দীঘিনালায় অসহায় মানুষের পাশে ইউপিডিএফ গণতন্ত্র                    কাপ্তাইয়ে যুবলীগ নেতা খুনের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন দীপংকর তালুকদার এমপি                    করোনায় প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে রাঙামাটিতে পুলিশ কঠোর অবস্থানে                    মহালছড়িতে কর্মহীন মানুষকে মনাটেক যাদুগানালা মৎস্য সমিতির খাদ্য সামগ্রী বিতণ                    বিলাইছড়িতে দুই শতাধিক লোকজনদের অর্থ সহায়তা প্রদান করেছে জেলা পরিষদ                    রাঙামাটিতে নতুন ৪ জনকে হোম কোয়ারেন্টাইনে, ছাড়পত্র পেয়েছেন ১০২ জন                    বন্দুকভাঙ্গায় দুশ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ                    করোনায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন বলাকা ক্লাব                    তিন পার্বত্য জেলায় পাহাড়ীদের প্রধান সামাজিক উৎসব পালনে স্থগিতের আদেশ                    লামায় তামাক কোম্পানী তামাক ক্রয় না করায় চাষীদের ঘরে ঘরে কান্না চলছে                    কাপ্তাইয়ে ২ শতাধিক পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ                    খাগড়াছড়ি জেলা পরিষদের খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন                    কাপ্তাইয়ের দুর্বৃত্তদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিহত                    দীঘিনালায় কর্মহীন ও গরীবদের পাশে দাড়ালেন বাসন্তী চাকমা এমপি                    বরকলে কর্মহীন পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ                    রাঙামাটিতে ন্যাযমূল্যে টিসিবির নিত্যপন্য সামগ্রী বিক্রি শুরু                    রাঙামাটিতে হোম কোয়ারেন্টাইনে ৯২ জন                    
 

যথাযোগ্য মর্যাদায় বিলাইছড়িতে মহান বিজয় দিবস উদযাপন

বিলাইছড়ি প্রতিনিধিঃ : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Dec 2019   Monday

সোমবার  বিলাইছড়ি উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে  মহান বিজয়  দিবস  উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে বিলাইছড়ি স্টেডিয়ামে নানা কর্মসূচি আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সালাম গ্রহণ ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী। পরে তারা সাদা পায়রা উড়ানোর মাধ্যমে প্যারড পরিদর্শন করেন। এবং অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় রবিন তঞ্চঙ্গ্যা ও উৎপলা চাকমাসহ উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসঙ্গঠনের নেতৃবৃন্দ, বিএনপি’র নেতৃবৃন্দ, সকল ইউপির চেয়ারম্যানদ্বয় এবং সরকারী ও বে-সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং উপজেলার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

এ সময় আয়োজিত কর্মসূচির মধ্যে পুলিশ, আনসার ও ভিডিপি এবং বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে কুচকাওয়াজ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়। এবং পরে বিভিন্ন ইভেন্টে ক্রীড়ানুষ্ঠান ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা-ধুলা শেষে খেলায় প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

এর আগে সকালে দিবসটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনটি  শুরু করা হয়। এরপর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, সরকারী বে-সরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা পুষ্পস্তবক অর্পণ করেন। পুষ্পস্তবক অর্পন শেষে শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এবং নিয়ম মেনে সকল সরকারী বে-সরকারী, স¦ায়ত্বশাসিত ও ব্যবসা প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ