• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
চকরিয়ায় এক কিশোরিকে ধর্ষনের অভিযোগ ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে                    জুরাছড়িতে সেনা বাহিনীর পক্ষ থেকে দুস্থদের মাঝে সহায়তা প্রদান                    আবারও শ্রেষ্ঠত্ব ধরে রাখলো কাপ্তাই নৌ-বাহিনী স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ১৬৪ জন                    সোমবার থেকে রাঙামাটিতে সীমিত আঁকারে চালু হচ্ছে বাস ও লঞ্চ                    রাঙামাটিতে করোনায় প্লাজমা ডোনেট সেল গঠন করেছে স্বপ্নবুনন                    করোনা ভাইরাসের মধ্যে আরেকটি অবৈধ অস্ত্র ভাইরাসের আমরা আক্রান্ত-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটির সাপছড়িতে ২৬ পরিবারকে ত্রাণ দিয়েছে কয়েক তরুণ উদ্যোক্তা                    বাঘাইহাটের প্রত্যন্ত এলাকায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের খাদ্য সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে রাজনীতিক খোকনেশ্বর ত্রিপুরা’র মাতৃ বিয়োগে বিভিন্ন মহলের শোক                    রাঙামাটির বন্দুকভাঙ্গায় ৫০ পরিবারকে ত্রাণ দিয়েছে হিলর ভালেদী                    কাপ্তাইয়ে এক আনসার সদস্যের করোনা পজিটিভ                    খাগড়াছড়ির দুই উপজেলায় অসহায়দের পাশে দাড়ালো চাঙমা একাডেমী                    মাসিক প্রতিটি নারী-কিশোরীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্যের সাথে জড়িত                    করোনা প্রতিরোধে রাঙামাটি রেড ক্রিসেন্টের ৯০ লাখ টাকার নগদ অর্থ সহায়তা প্রদান                    খাগড়াছড়িতে ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৯ জন করোনা পজিটিভ, এ পর্ষন্ত সনাক্ত ৩০জন                    সাবেক্ষং-এ বড়পুল পাড়ায় বজ্রপাতে একই পরিবারের আহত ২                    দি ওয়ার্ল্ড বুদ্ধ শাসন সেবক সংঘ রাঙামাটি জেলা শাখার প্রতিবাদ                    পার্বত্য এলাকায় পাহাড়ী নারী ও মাসিক ব্যবস্থাপনা                    দি ওয়াল্ড বুদ্ধ শাসন সেবক সংঘ’ বাংলাদেশ এর প্রতিবাদ                    রাঙামাটিতে যথাযোগ্য ধমীয় মর্যাদায় পবিত্র ঈদ উল ফিতর উদযাপিত                    
 

করোনা ভাইরাস প্রতিরোধে
রাঙামাটিতে দোকানপাত বন্ধ, যানবাহন ও লোকজনের চলা চলাচল সীমিত

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 25 Mar 2020   Wednesday

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে রাঙামাটি শহরে কাচা বাজার মোদির দোকান, ঔষধের ছাড়া সব দোকান ছাড়া সকল দোকানপাত বন্ধ রয়েছে। তবে বুধবার সাপ্তাহিক হাট থাকায় বাজারগুলোতে  কিছুটা লোকজনের সমাগম ঘটেছে। 

 

করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে কাচা বাজার মোদির দোকান, ঔষধের ছাড়া সব দোকান ছাড়া সকল দোকানপাত বন্ধে এবং গণ জমায়েত এড়াতে  দশ উপজেলায়  অনির্দিষ্টকালের জন্য সাপ্তাহিক হাটবার বন্ধর রাখার ঘোষনা দেয়। তবে বুধবার সাপ্তাহিক হাটবাজার থাকায় বনরুপা বাজারে কিছু লোকজনের সমাগম ঘটেছে। এছাড়া সকাল থেকে রাস্তাঘাটে লোকজন সীমিতভাবে চলাচল করছে। রাস্তাঘাট প্রায় ফাকা রয়েছে। পাশাপাশি যানবাহনও সীমিতভাবে চলাচল করছে।  করোনা ভাইসরাস সংক্রমণ ঠেকাতে শহরের ঢুকার সময় জেলার বাইরে থেকে আসা যানবাহনে জীবানু মুক্ত পানি দিয়ে স্প্রে করা হচ্ছে।

 

এদিকে গতকাল সকাল থেকে রাঙামাটি শহরে মাঠে নেমেছে জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর যৌথ টিম। রাঙামাটির প্রধান তিনটি বাজার ও বিভিন্ন ওয়ার্ডে গিয়ে তারা মাইকিং ও বিভিন্ন বাজারে মোবাইল কোর্ট পরিচালনা  করেছেন। পাশাপাশি দোকান ও হাটবাজার বন্ধ করে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ