• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
কাপ্তাইয়ে চিৎমরমে আওয়ামীলীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা                    পাহাড়ে পিছিয়ে পড়া ৪০ হাজার পরিবারকে সৌর বিদ্যুতের আওতায় আনা হবে-নিখিল কুমার চাকমা                    খাগড়াছড়িতে প্রীতি ফুটবল ম্যাচ ও ক্রীড়া সামগ্রী বিতরণ                    রাঙামাটিতে ৬ সাংবাদিকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে বাঘাইছড়ি প্রেসক্লাবের মানববন্ধন                    কন্যা শিশুদের অধিকার বাস্তবায়নে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে-মোহাম্মদ মিজানুর রহমান                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম জলবায়ু সহনশীল প্রকল্পের অভিজ্ঞতা বিনিময় শীর্ষক কর্মশালা                    রাবিপ্রবির সর্বোচ্চ নীতি-নির্ধারণী পর্ষদ রিজেন্ট বোর্ডের প্রথম সভা অনুষ্ঠিত                    চিম্বুকে পাঁচতারকা হোটেল নির্মাণে জটিলতা নিরসনে গঠিত সংসদীয় কমিটির তদন্ত প্রতিবেদন প্রকাশের দাবী                    মাটিরাঙ্গায় পুরোহিত রবীন্দ্র চক্রবর্তীর মৃত্যু                    খাগড়াছড়িতে ২০টি বেস্ট ভিজিএফ কমিটিকে সম্মাননা স্বারক ও সনদ প্রদান                    খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন                    খাগড়াছড়ির মহালছড়িতে ছাত্রী যৌন হয়রানির বিরুদ্ধে শিক্ষাথীদের মানববন্ধন                    চিম্বুক পাহাড়ের পাচঁ তারকা হোটেল স্থাপনে বিষয়ে সংসদীয় কমিটির তদন্ত প্রতিবেদন প্রকাশের দাবী                    খাগড়াছড়িতে বিশ্ব নদী দিবস উপলক্ষে চেঙ্গী নদীসহ দেশের সকল নদী রক্ষার দাবিতে মানববন্ধন                    খাগড়াছড়িতে ৩৫ জন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে নিজ নিজ মাতৃভাষার প্রশিক্ষণ প্রদান                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে সন্তু লারমা দলের নেতা নিহত                    খাগডাছড়ির চেঙ্গী নদীতে নিখোঁজের ৭ দিন পর শিশুর মরদেহ উদ্ধার                    খাগড়াছড়িতে ইউনাইটেড কমাশিয়াল ব্যাংকের কৃষকদের কৃষি ঋণ বিতরণ ও ২০৬ তম শাখা উদ্ভোধন                    খাগড়াছড়িতে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন                    খুলেছে খাগড়াছড়ি শিক্ষা প্রতিষ্ঠান গুলো, খুশী শিক্ষার্থীরা                    খাগড়াছড়ি মাটিরাঙায় বাসদ নেতা কমরেড টুটুলের মরদেহ উদ্ধার                    
 
ads

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 27 Jun 2020   Saturday

রাঙামাটিতে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার শহরের চম্পকনগরস্থ জনসংখ্যা প্রশিক্ষন ইনষ্টিটিউট(আরপিটিআই) আইসোশেলন ওয়ার্ডে জ্বর ও শাসকষ্ট নিয়ে চিকিৎসাধীন  অবস্থায় ৪০ বছরের ওই নারী মারা যান।


জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা বিষয়ক ফোকাল পারসন ডাঃ মোস্তফা কামাল জানান, রাঙামাটি শহরের চম্পক নগরের ৪০ বছরের এক নারী জ¦র ও শ্বাস কষ্ট নিয়ে জনসংখ্যা প্রশিক্ষন ইনষ্টিটিউট(আরপিটিআই) আইশোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা গেছেন। মারা যাওয়া নারীর কাছ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে এবং স্বাস্থ্য বিধি অনুযায়ী তার সৎকার করা হয়েছে।


জানা গেছে, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই নারী ঠান্ডাজনিত কারণে শহরে চস্পক নগরে নিজ বাসায় চিকিৎসা নিচ্ছিলেন।  শনিবার সকালে তার  শ্বাস কষ্ট দেখা দিলে রাঙামাটি জেনারেল হাসপাতলে নিয়ে যান স্বজনরা। পরে হাসপাতালে ভর্তির পর তাকে চম্পক নগরের জনসংখ্যা প্রশিক্ষন ইনষ্টিটিউট(আরপিটিআই) আইশোলেশন কেন্দ্রে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন দুপুরের দিকে তিনি মারা যান। তার স্বামী একজন স্বর্ন ব্যবসায়ী।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

ads
ads
আর্কাইভ