• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
চ্যাম্পিয়ন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে ড.রামেন্দু শেখর দেওয়ান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন                    রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত,আহত ২৭                    পানিতে ডুবে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীর মৃত্যু                    পাহাড়ে অসহায় ও গরীব মানুষের প্রাথমিক চিকিৎসায় সেবায় দুদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন                    রাঙামাটির রিজার্ভ মুখ এলাকায় অগ্নিকান্ডে ২টি বসতঘর পুড়েছে                    পাহাড়ে বন রক্ষায় ও বন্যপ্রাণী সংরক্ষণে ড্রোন প্রযুক্তি সংযোজনের উদ্বোধন                    বাবার লাশ ঘরে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলো মেমেসিং মারমা                    বাঘাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ইউপিডিএফ কর্মী নিহত                    মাতৃভাষার শিক্ষক সংকট শিগগিরই দুর হবে-দীপংকর তালুকদার এপি                    জিকো চাকমা সভাপতি ও টিকেল চাকমা সম্পাদক নির্বাচিত                    কাপ্তাইয়ে পিকনিকের বাস উল্টে আহত ১৩                    ভাষা শহীদদের প্রতি রাঙামাটির সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন                    চাকমা,মারমা,ত্রিপুরার ভাষা শিক্ষক সমিতির ভাষা শহীদের প্রতিপুষ্পমাল্য অর্পণ                    পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মহান ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা                    রাবিপ্রবিতে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত                    রামগড় সীমান্তে রুপিসহ বাংলাদেশী নাগরিক আটক                    রাঙামাটিতে আস্থা প্রকল্পের নাগরিক প্লাটফর্ম গঠন                    জেএসএসকে জড়িয়ে কেএনএফের বক্তব্যের প্রতি নিন্দা ও প্রতিবাদ                    মোনঘর শিক্ষার্থীদের শিক্ষা সহায়তায় দুদিনের চিত্রকর্ম বিক্রয় প্রদর্শনীর উদ্বোধন                    
 
ads

বাঘাইছড়ি থেকে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের নির্বাচনী প্রচারণা শুরু

ষ্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 19 Dec 2023   Tuesday

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার মঙ্গলবার থেকে বাঘাইছড়ি উপজেলা মধ্য দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। প্রচারনা শুরু আগে তিনি মারিশ্যা ইউনিয়নের তুলাবান নবরত্ন বৌদ্ধ বিহারে ধর্মীয় গুরুদের কাছে প্রার্থনা ও আর্শীবাদ নেন।


জানা গেছে, মঙ্গলবান সকাল ১১টার দিকে আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার তুলাবান নবরত্ন বৌদ্ধ বিহারে ধর্মীয় গুরুদের কাছে প্রার্থনা ও আর্শীবাদ নেন।  এ সময় নবরত্ন বৌদ্ধ বিহার অধ্যক্ষ্ শ্রীমৎ আর্যকীর্তি স্থবির ও অন্যান্য ভিক্ষুরা উপস্থিত ছিলেন। 

 

পরে তিনি বিহার প্রাঙ্গনে ও বাঘাইছড়ি মুসলিম ব্লকের স্থানীয় জনসাধারনের সাথে মতবিনিময় ও পথ সভায় অংশ নেন। তার নির্বাচনী সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি বৃষ কেতু চাকমা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সস্পাদক সন্তোষ কুমার চাকমা, জেলা আওয়ামীলীগ সদস্য আশীষ কুমার চাকমা নব, মো: আবু তৈয়ব, রাঙামাটি পৌরসভা মেয়র  আকবর হোসেন চৌধুরী, বাঘাইছড়ি পৌরসভা মেয়র মো: জমির হোসেন, তুলাবান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞান রঞ্জন চাকমা, মারিশ্যা ইউনিয়নের কার্বারী আলোক বিকাশ খীসা, মারিশ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: নুর আলীর,মারিশ্যা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমর কান্তি চাকমা প্রমুখ।

 

এছাড়া বিকালে দীপংকর তালুকদার বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণা ও মত বিনিময় সভায় অংশ নেন।


মত বিনিময় সভায় দীপংকর তালুকদার বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে পাহাড়ে প্রতিটি সেক্টরে উন্নয়ন কাজ সম্পাদনের পাশাপাশি এখানে সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি সুদৃঢ় হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখাসহ পাহাড়ে সকল সম্প্রদায়ের সস্প্রীতি অটুট রাখতে তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।

 

এদিকে, সোমবার প্রতীক বরাদ্দের পর রাঙামাটি পৌর সভার ৯ ওয়ার্ডর নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করেছেন। শহরের বনরুপা এলাকায় নির্বাচনী ক্যাম্প উদ্বোধনকালে দীপংকর তালুকদার বলেন, তাকে ভোট দেওয়া মানে বঙ্গবন্ধু নৌকাকে ও স্বাধীনতার নৌকাকে ভোট দেওয়া, তাকে ভোট দেওয়া মানে পার্বত্য চট্টগ্রামে অবৈধ অস্ত্র উদ্ধারের বিরুদ্ধে আপনাদের রায় দেওয়া, চাঁদাবাজির বিরুদ্ধে ভোট দেওয়া, তাকে ভোট দেওয়া মানে অসাম্প্রদায়িক চিন্তায় চেতনায় বিকশিত হওয়া। যারা জনজীবনকে বিছিয়ে দিতে চাইছে তাদেরকে আপনারা ভোট প্রদান করে না বলুন এবং আওয়মীলীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি। 

 

এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা আওয়ামীলেীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর, সাবেক পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সোলেয়মান চৌধুরীসহ অংগ সংগঠনের নেতা ও কর্মীরা উপস্থিত ছিলেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

ads
ads
এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ